আজকের পত্রিকাআপনি দেখছেন ১৩-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সাতক্ষীরা ও কেরানীগঞ্জে দুই নারী খুন

আলোকিত ডেস্ক
| দেশ

কেরানীগঞ্জে নারী ও সাতক্ষীরার আশাশুনিতে স্ত্রীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।  অন্যদিকে রূপগঞ্জে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর
কেরানীগঞ্জ : কেরানীগঞ্জে বন্ধ ছাটগাঁও এলাকায় প্রবাসী মনোয়ার হোসেনের স্ত্রী সালমা বেগমকে হত্যার অভিযোগ করেছেন তার স্বজনরা। নিহতের বড় ভাই গোলাম হোসেন জানান, মঙ্গলবার রাতে তাদের বাসা থেকে ছোট বোন সালমা বন্ধ ছাটগাঁও শশুর বাড়িতে যায়। রাত ৯টায় খবর দেওয়া হয় সালমা অসুস্থ তাকে সাজেদা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাকে মিটফোর্ট হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। ছোট বোন সালমাকে পরিকল্পিতভাবে হত্যা করে হাসপাতালে  নেওয়া হয়েছে। তার স্বামী মনোয়ার হোসেন সৌদি আরবে বসবাস করছে। কেরানীগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মোল্লা সোয়েব আলী জানান, নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
সাতক্ষীরা : পরকীয়ায় বাধা দেওয়ায় সাতক্ষীরার আশাশুনিতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে আশাশুনির উপজেলার বড়দল ইউনিয়নের জেলপেটুয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম দিপালী ম-ল। তিনি আশাশুনি উপজেলার বাঁকড়া গ্রামের নির্মল সরকারের মেয়ে ও জেলপেটুয়া গ্রামের মনোজিত কুমার ম-লের স্ত্রী। নিহত দিপালী ম-লের বাবা নির্মল সরকার জানান,  মঙ্গলবার রাতে আমার মেয়েকে পিটিয়ে হত্যা করা হয়। এরপর বিষয়টি সে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য তার গলায় রশি দিয়ে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার করে।
রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে পিটিয়ে মামুন মিয়া নামে এক যুবককে হত্যা করা হয়েছে। বুধবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাব বীর ফকিরতলার টেক এলাকা থেকে তার লাশ উদ্ধার করে। মঙ্গলবার রাতে তাকে পিটিয়ে ও শ^াসরোধে হত্যা করেছে বলে পুলিশের ধারণা। অপরদিকে মঙ্গলবার রাতে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রাম থেকে অজ্ঞাত এক তরুণীর মুখ-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে।