আজকের পত্রিকাআপনি দেখছেন ১৩-০৯-২০১৮ তারিখে পত্রিকা

নাটোরে ভুতুড়ে বিলে বিক্ষুব্ধ গ্রাহক, মিটার রিডার বরখাস্ত

নাটোর প্রতিনিধি
| দেশ

নাটোর পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর ভুতুড়ে বিলে অতিষ্ট হয়ে পড়েছেন নাটোরের বাগাতিপাড়ার কয়েকশ’ গ্রাহক। উপজেলার কয়েকটি এলাকায় এ ঘটনায় মঙ্গলবার বিক্ষুব্ধ গ্রাহকদের তোপের মুখে পড়েন মিটার রিডার কাম ম্যাসেঞ্জার। এ ঘটনায় সংশ্লিষ্ট মিটার রিডারকে সাময়িক বরখাস্ত করেছে কর্তৃপক্ষ। 
গালিমপুর গ্রামের সেলিম রেজা বলেন, জুলাই মাসে তার বিদ্য্ৎু বিল আসে এক হাজার ১২৩ টাকা। আগস্ট মাসে একই সরঞ্জামাদি ব্যবহার করেছেন। অথচ তার বিদ্যুৎ বিল করা হয়েছে দুই হাজার ৮৫৩ টাকা। 
গ্রাহক শহিদ জানান, জুলাই মাসে তিনি বিদ্যুৎ বিল দিয়েছেন ৪৪৭ টাকা। এবার আগস্ট মাসে বিল এসেছে ১ হাজার ১৫৩ টাকা। একই অভিযোগ গালিমপুর গ্রামের প্রায় সব গ্রাহকের। এদিকে গ্রাহকদের বিক্ষোভের ঘটনায় বুধবার দুপুরে নাটোর পল্লী বিদু্যুৎ সমিতির কয়েকজন কর্মকর্তা গ্রাহকদের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে গ্রাহকদের দাবির মুখে পুনরায় মিটার রিডিং নিয়ে বিল সংশোধনের আশ্বাস দেন। নাটোর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোহরাব হোসেন বলেন, বাগাতিপাড়ায় গ্রাহকদের বিলিংয়ে কিছুটা সমস্যা হয়। বিষয়টি নিয়ে গ্রাহকদের সঙ্গে বৈঠক করতে কর্মকর্তাদের পাঠানো হয়েছে। এছাড়াও সংশ্লিষ্ট মিটার রিডার আবদুল জলিলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।