আজকের পত্রিকাআপনি দেখছেন ১৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

চট্টগ্রামে ইয়াবা ও অস্ত্রসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রাম ব্যুরো
| নগর মহানগর

চট্টগ্রাম মহানগরীতে পৃথক স্থানে অভিযান চালিয়ে ৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুইজন এবং একটি অস্ত্রসহ মাদক মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ।

শুক্রবার ভোরে মহানগরীর পুরানো রেলস্টেশনের সামনে সৌদিয়া পরিবহনের একটি বাসে তল্লাশি করে মো. চঞ্চল ও মো. আসলামকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়াও ভোরে মহানগরীর সদরঘাট থানার দারোগাহাট এলাকা থেকে অস্ত্রসহ মো. কামাল হোসেন প্রকাশ রানা নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টমেট্রোর উপপরিচালক শামীম আহমেদ বলেন, দুজন বাবুর্চির বেশে বাসে উঠেছিল যেন তারা দূরের কোনো প্রোগ্রামে রান্না করতে যাচ্ছে। সঙ্গে ছিল ছোট-বড় কয়েকটি চামচ। গোপন সংবাদের ভিত্তিতে আমরা চামচগুলো প্রথমে জব্দ করি। চামচের হাতলে লম্বা গর্ত বানিয়ে সেখানে ইয়াবা নেওয়া হয়েছে। এরপর শেষপ্রান্ত ঝালাই করে মুখ বন্ধ করে দেওয়া হয়। আমরা ঝালাইয়ের অংশ খুলে ইয়াবাগুলো পেয়েছি। গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে। 
এদিকে সদরঘাট থানার ওসি মো. নেজাম উদ্দিন জানান, শুক্রবার ভোরে দারোগাহাট হাটের মক্কা ট্রান্সপোর্ট এজেন্সির সামনে থেকে গোপন সূত্রে খবর পেয়ে কামাল হোসেনকে একটি অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়েছে।