আজকের পত্রিকাআপনি দেখছেন ১৬-০৯-২০১৮ তারিখে পত্রিকা

হাতিরঝিলে নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে মাইক্রোবাস

নিজস্ব প্রতিবেদক
| শেষ পাতা

রাজধানীর হাতিরঝিল এলাকায় শনিবার নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে মাইক্রোবাস পানিতে পড়ে যায় -সংগৃহীত

রাজধানীর হাতিরঝিল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে একটি মাইক্রোবাস পানিতে পড়ে গেছে। এতে মাইক্রোবাসের চালক আহত হন। তাকে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার ভোর সাড়ে ৬টার দিকে হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। সকাল ১০টার দিকে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে গাড়িটি উদ্ধার করেন। ওই চালক রাস্তা ফাঁকা পেয়ে বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

হাতিরঝিল থানার এসআই মোহাম্মদ সেলিম জানান, ভোর সাড়ে ৬টার দিকে হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজের ওপর দিয়ে মাইক্রোবসাটি (ঢাকা মেট্রো চ-১৬-০০৫৬) যাচ্ছিল। এ সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে লেকের পানিতে পড়ে যায়। চালক দরজা খুলে বাইরে বেরিয়ে আসেন। পরে পুলিশ সদস্যরা তাকে পানি থেকে উদ্ধার করেন। দুর্ঘটনার সময় চালক একা মাইক্রোবাসে ছিলেন। স্বজনদের খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে চালককে নিয়ে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি গাড়িটির মালিক। দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে আসেন। এছাড়া পুলিশের পক্ষ থেকে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে সকাল

১০টার দিকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে মাইক্রোবাসটি লেক থেকে উদ্ধার করে। ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, রাস্তা ফাঁকা পেয়ে চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদুল হক বলেন, সকাল পৌনে ১০টায় দুর্ঘটনার খবর পেলে অ্যাম্বুলেন্সসহ গাড়ি উদ্ধারের একটি দল ঘটনাস্থলে পাঠানো হয়। তারা চেষ্টা চালিয়ে লেক থেকে গাড়িটি উদ্ধার করেন। গাড়িটি পড়ে যাওয়ার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।

হাতিরঝিল থানার ওসি আবু মোহাম্মদ ফজলুল করিম বলেন, দুর্ঘটনার পর পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে চালককে উদ্ধার করে। এ ঘটনায় কোনো মামলা হয়নি। তিনি আরও বলেন, হাতিরঝিল ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্তৃপক্ষ মাইক্রোবাসটি জব্দ করেছে। তারা রেলিং সংস্কারে ক্ষতিপূরণ দাবি করেছে। যথাযথ ক্ষতিপূরণ পেলে মাইক্রোবাসটি মালিকের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।