আজকের পত্রিকাআপনি দেখছেন ১৬-০৯-২০১৮ তারিখে পত্রিকা

ঢাকা জেলা পরিষদ

নবাবগঞ্জের বিভিন্ন গ্রামে উন্নয়ন প্রকল্প হাতে নিলেন চেয়ারম্যান

| খবর

ঢাকার নবাবগঞ্জ উপজেলার আগলা ও চুড়াইন ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম ঘুরে প্রকল্প গ্রহণের ঘোষণা দিলেন ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান। এ সময় এলাকাবাসীসহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের নেতারা তার সঙ্গে ছিলেন। বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত তিনি আগলা ইউনিয়নের প্রতি ওয়ার্ডে হেঁটে হেঁটে প্রস্তাবিত সড়ক, সেতু, মসজিদ, মন্দির, কবরস্থান এলাকা ঘুরে তিনি উন্নয়ন প্রকল্প দেন। 
প্রস্তাবিত প্রকল্পগুলোর মধ্যে রয়েছেÑ আগলা পূর্বপাড়া কুদ্দুসের বাড়ি থেকে চৌধুরীবাড়ি পর্যন্ত সড়ক সংস্কার, আগলা পূর্বপাড়া বায়তুল জামে মসজিদের ভবন নির্মাণ, আগলা কালুয়াহাটি মনিপাড়া নাট মন্দিরের টিনশেড ঘর নির্মাণ ও সংযোগ সড়ক সংস্কার, আগলা মাঝপাড়া জামে মসজিদ উন্নয়ন, পূর্ব ছাতিয়া জামে মসজিদ, বেনুখালী দাসপাড়া সড়ক, বেনুখালী মধ্যপাড়া জামে মসজিদ, বেনুখালী চৌরাস্তা থেকে খালপাড় ব্রিজ পর্যন্ত সড়ক সংস্কার, চরচরিয়া জামে মসজিদ উন্নয়নসহ প্রায় অর্ধশত স্থান পরিদর্শন করেন। আগলা পূর্বপাড়া গ্রামের প্রস্তাবিত পূর্বপাড়া বায়তুল জামে মসজিদ পরিদর্শনকালে তিনি মসজিদের ভবন নির্মানের জন্য ৫০ লাখ টাকা প্রকল্প দেওয়ার ঘোষণা দেন। একইসঙ্গে গ্রামের প্রধান সড়ক পরিমাপ করে প্রকল্প গ্রহণের ঘোষণা দেন চেয়ারম্যান। 
এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বকর সিদ্দিকী আবু, আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ দারু, সুরুজ খান, শাহীন খান, শেখ শাহাবুদ্দিন, কাউসার খালাসি, বাশার মৃধা, সুরুজ মোল্লা, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, জেলা পরিষদের সদস্য এসএম সাইফুল ইসলাম, জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী মো. মোতালেব হোসেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. শহীদ চৌধুরী, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান, নবাবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শেখ সুজন বাবু, সাংগঠনিক সম্পাদক মো. পলাশ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি