আজকের পত্রিকাআপনি দেখছেন ১৭-০৯-২০১৮ তারিখে পত্রিকা

মতবিনিময় সভায় সেলিম ওসমান

দল চাইলে নির্বাচন করব

নারায়ণগঞ্জ প্রতিনিধি
| নগর মহানগর

আগামী জাতীয় সংসদ নির্বাচনে দল গোছানো, কমিটি গঠন, নির্বাচন ও মনোনয়নের বিষয়টি পুরোপুরি জাতীয় পার্টির নেতাকর্মীদের ওপর ছেড়ে দিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান। রোববার দুপুরে নারায়ণগঞ্জের লিংক রোডে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় নেতাকর্মীরা আবারও সেলিম ওসমানকেই নির্বাচন করার তাগিদ দিলেও সেলিম ওসমান এর আগে দল গোছানো বিষয়টির দিকে নজর দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, চার বছরে আমার ও খোকার (এমপি নারায়ণগঞ্জ-৩ ) কিছু ভুলত্রুটি হয়েছে আমরা মানছি। আমরা কথা দিচ্ছি সেই ভুলত্রুটি সংশোধন করে সামনে এগিয়ে যাব। আমি রাজনীতিতে প্রবেশ করব তা কখনই চিন্তা করিনি; কারণ আমি রাজনীতিবিদ নয়। আমি একজন ব্যবসায়ী। আমি কেবল নাসিম ওসমানের স্বপ্নগুলো বাস্তবায়ন করতে এসেছি। আমি এখনও কোনো জায়গায় ঘোষণা দেইনি যে আমি আগামী নির্বাচনে অংশগ্রহণ করব। আপনারাই সিদ্ধান্ত দেবেন আমরা নির্বাচন করব কি করব না। আমরা দলের ও এলাকার মানুষের সমর্থন চাইব। 
তিনি আরও বলেন, যদি আপনারা ৩০০ আসনে লড়াই করতে চান তাহলে জাতীয় পার্টিকে মহাশক্তিতে রূপান্তরিত করতে হবে। জাতীয় পার্টির যে কোনো সিদ্ধান্তকে সম্মান করেই তা গ্রহণ করতে হবে। নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেন, পাঁচ বছরে নারায়ণগঞ্জে জাতীয় পার্টি আরও শক্তিশালী হয়েছে। নারায়ণগঞ্জ হবে জাতীয় পার্টির দুর্গ। এ দুর্গ কারও কাছে মাথা নত করবে না। আমি এমপি হই বা না হই জাতীয় পার্টির রাজনীতিতে আছি আজীবন থাকব। 
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আলমগীর সিকদার লোটন, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খোকা, জেলা জাতীয় পার্টির সভাপতি আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আকরাম আলী শাহীন, সানাউল্লাহ সানু, মশিউর রহমান মশু প্রমুখ।