আজকের পত্রিকাআপনি দেখছেন ২১-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিশেষ অভিযানে আটক ১৭৬

আলোকিত ডেস্ক
| দেশ

বিশেষ অভিযানে রাজশাহীতে ৭৬ জন, রংপুরে ৪২, চট্টগ্রামে চার, সিলেটে তিন, সাতক্ষীরায় ৪৮ ও গোপালগঞ্জের কোটালীপাড়ায় তিনজনকে আটক করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
রাজশাহী : রাজশাহী জেলা ও মহানগর পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে ৭৬ জনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে জেলায় ৪৩ এবং মহানগরে ৩৩ জনকে গ্রেপ্তার করে। জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুর রাজ্জাক খান জানান, অভিযানে বেশকিছু মাদকদ্রব্যও উদ্ধার করা হয়েছে।
রংপুর : রংপুরে বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত  ৪২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রংপুর গোয়েন্দা পুলিশের কর্মকর্তা শরিফুল ইসলাম জানান, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।
চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর একটি আবাসিক হোটেলে বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে এক কলেজ ছাত্রসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন কলেজছাত্র শেখ শফিউল আজম, ইমরান, ইমন দে ও আবদুল আউয়াল। সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন বলেন, চারজনই পেশাদার ছিনতাইকারী।
সিলেট : সিলেটে টাস্কফোর্স নগরীর চারটি মাদক হাটে বৃহস্পতিবার অভিযান পরিচালনা করে। অভিযানকালে মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করা হয়। সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জাহিদ হোসেন মোল্লার নেতৃত্বে টাস্কফোর্সের অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট, সিলেট জেলা পুলিশ, র‌্যাব ৯, এসএমপি ও এপিবিএন এর প্রায় ৪০ কর্মকর্তা অংশ নেন।
সাতক্ষীরা : সাতক্ষীরায় বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত ৪৮ জনকে আটক করা হয়েছে। এ সময় ৭২ পিস ইয়াবাসহ বেশকিছু মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ সময় আটককৃতদের বিরুদ্ধে দুটি মামলা করা হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেন।
গোপালগঞ্জ : গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার তারাশী ব্রিজের কাছ থেকে বুধবার রাতে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।