আজকের পত্রিকাআপনি দেখছেন ২১-০৯-২০১৮ তারিখে পত্রিকা

পটুয়াখালী ও কিশোরগঞ্জে দুই খুন

খুলনা ব্রাহ্মণবাড়িয়া গাইবান্ধা ও নারায়ণগঞ্জে ৬ লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

পটুয়াখালীতে যুবক ও কিশোরগঞ্জের তাড়াইলে গার্মেন্ট শ্রমিককে খুন করা হয়েছে। এছাড়া খুলনায় ছাত্রী ও দুই কিশোর, ব্রাহ্মণবাড়িয়ায় যুবক, গাইবান্ধায় অজ্ঞাত ব্যক্তি এবং নারায়ণগঞ্জে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
পটুয়াখালী : পটুয়াখালীর দশমিনা উপজেলার সাকিপুর ইউনিয়নের বেতাগী গ্রামে বুধবার রাতে জমির বিরোধকে কেন্দ্র করে রাকিব হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত রাকিবের পরিবার জানায়, ওই গ্রামের আবদুল রব ডাক্তারের সঙ্গে নিহত রাকিব হোসেনের জমি নিয়ে দীর্ঘ বিরোধ চলছিল। 
কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার কাজলা গ্রামে গার্মেন্ট শ্রমিক ধনু মিয়াকে খুন করা হয়েছে। বৃহস্পতিবার এলাকার ধানি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তার শরীরের বেশ কয়েক স্থানে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। তিনি কাজলা গ্রামের মৃত আবু সাঈদের ছেলে।
খুলনা : খুলনায় বৃহস্পতিবার রূপসা উপজেলার আলাইপুর গ্রামের আঠারোবেকী নদী থেকে মুছা, চাঁদপুর গ্রামের শিয়ালী নদীর পার্শ্ববর্তী হোগলা বন থেকে ভ্যানচালক শামীম শেখ ও ফারজানা খাতুন নামে অষ্টম শ্রেণির এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ফারজানা আত্মহত্যা করেছে বলে জানায় পুলিশ। মুছা শিকদার রূপসা উপজেলার আলাইপুর গ্রামের মোস্তাকিন শিকদারের ছেলে, শামীম শেখ তেরখাদা উপজেলার আড়কান্দি গ্রামের মধ্যপাড়ার ভ্যানচালক ঝড়– শেখের ছেলে এবং ফারজানা রূপসা উপজেলার জয়পুর গ্রামের ইউনুস শিকদারের মেয়ে। এলাকাবাসী ও পুলিশ জানায়, মুছা শিকদার বুধবার রাতে নিজের দোকানে রাতে ঘুমায়। বৃহস্পতিবার তাকে দোকানে পাওয়া যায়নি। পরে আঠারোবেকী নদীতে তার লাশ ভাসতে দেখা যায়। অন্যদিকে ৫ সেপ্টেম্বর শামীম শেখ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বৃহস্পতিবার এক কৃষক শিয়ালী নদীর হোগলা বনে ঘাস কাটতে গিয়ে তার লাশের সন্ধান পান। অন্যদিকে মায়ের সঙ্গে রাগারাগি হলে ফারজানা ঘরের আড়ার সঙ্গে ওড়না বেঁধে গলায় ফাঁস দেয়। 
ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে রেললাইনের পাশ থেকে বুধবার সন্ধ্যায় মুছা মিয়া নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মুছা উপজেলার চরচারতলা গ্রামের মৃত আবদুল্লাহ্ মিয়ার ছেলে। তিনি পেশায় নির্মাণ শ্রমিক ছিলেন। 
গাইবান্ধা : গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের রূপার বাজার-দারিয়াপুর রোডে কুমারগাড়ি গ্রামের একটি ডোবা থেকে বৃহস্পতিবার অজ্ঞাতপরিচয় একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে ডোবায় লাশ দেখতে পেয়ে তারা পুলিশে খবর দেয়। 
নারায়ণগঞ্জ : বন্দর উপজেলার কামতাল এলাকার একটি জঙ্গল থেকে নিখোঁজের চার দিন পর বৃহস্পতিবার খোরশেদ আলম নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি লাঙ্গলবন্দ চিড়ইপাড়া কলোনির বাসিন্দা মৃত সৃজন আলী বেপারীর ছেলে। পরিবারের বরাত দিয়ে বন্দর থানার ওসি শাহিন ম-ল জানান, ১৬ সেপ্টেম্বর তিনি নিখোঁজ হন।