আজকের পত্রিকাআপনি দেখছেন ২৪-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের যাত্রা শুরু

প্রযুক্তি প্রতিবেদক
| আলোকিত প্রযুক্তি

বাংলালিংক আয়োজিত ডিজিটাল রিয়েলিটি শো বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।
বৃহস্পতিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ (কেআইবি) কমপ্লেক্সে আয়োজিত এক প্রেস কনফারেন্সে বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন বাংলালিংকের অ্যাক্টিং চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং।
এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।
বাংলালিংক নেক্সট টিউবারের এবারের আসরে সম্ভাবনাময় ভিডিও কনটেন্ট নির্মাতারা আবারও প্রতিভা প্রদর্শন ও প্রশিক্ষণের সুবিধাসহ পাবেন নতুন প্রজন্মের সেলিব্রেটি হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ।
এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের ইউটিউবে ভিডিও কনটেন্ট আপলোড করে সেটির ইউআরএল সাবমিট করতে হবে এই ওয়েবসাইটে : িি.িহবীঃঁনবৎ.পড়স। রেজিস্ট্রেশনের সময় ২০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত। 
প্রতিযোগিতার সুনিয়ন্ত্রিত বাছাই পর্ব শেষে ঘোষণা করা হবে প্রথম তিন বিজয়ীর নাম, যারা পাবেন বাংলালিংকের সঙ্গে যথাক্রমে ৩ লাখ, ২ লাখ ও ১ লাখ টাকা মূল্যমানের আকর্ষণীয় চুক্তির সুযোগ।
প্রথম বিজয়ীর জন্য থাকছে সিঙ্গাপুরে অবস্থিত গুগলের অফিস পরিদর্শনের সুযোগ। এছাড়া তিন বিজয়ীর প্রত্যেকে ছয় মাসের ইন্টার্নশিপসহ বাংলালিংক নিবেদিত তিনটি পৃথক শো-এর চারটি পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন। নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের জুরি প্যানেলে থাকছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা, বিশিষ্ট টিভি অভিনেতা ইরেশ জাকের ও দুই সেলিব্রেটি ইউটিউবার তামিম মৃধা ও সৌভিক আহমেদ।