আজকের পত্রিকাআপনি দেখছেন ২৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

পূজার নাটকে অপূর্ব-মেহজাবিন

বিনোদন প্রতিবেদক
| বিনোদন

টিভি নাটকের এই সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবিন চৌধুরী প্রথমবারের মতো দুর্গাপূজার বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রিয় তুমি’। নাটকটি রচনা করেছেন তানিন রহমান এবং নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। চলতি সপ্তাহেই রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে অপূর্ব অভিনয় করেছেন অর্ক চরিত্রে এবং মেহজাবিন অভিনয় করেছেন প্রিয়া চরিত্রে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘হিমির নির্দেশনায় এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। হিমি শুরু থেকেই নির্মাণে বেশ সিরিয়াস। দিন দিন নির্মাণে তার দক্ষতা বাড়ছে। 
এই নাটকটিও হিমি অনেক যতœ নিয়ে নির্মাণ করেছে। আমি এবং মেহজাবিন অনেক আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। মেহজাবিন আগের চেয়ে অভিনয়ে আরও অনেক বেশি সিরিয়াস। যে কারণে এখন তার অভিনয় যেন আরও অনেক বেশি সমৃদ্ধ হয়েছে। 
অভিনয়ের প্রতি তার একাগ্রতা, আন্তরিকতা আমাকে ভীষণ মুগ্ধ করে। প্রিয় তুমি নাটকটি আশা করছি ভালো লাগবে দর্শকের।’ মেহজাবিন চৌধুরী বলেন, ‘স্ক্রিপ্টটা বেশ ভালো লেগেছে আমার। নাটকে আমি প্রিয়া চরিত্রে অভিনয় করেছি। হিমি এবং তার পুরো ইউনিট অনেক যতœ নিয়ে কাজ করেন। যে কারণে শুটিং চলাকালীন কাজের প্রতি একাগ্রতাটাও থাকে ভীষণভাবে। অপূর্ব ভাইয়ার সঙ্গে দর্শক আমার কাজ সবসময়ই বেশ উপভোগ করেন। আশা করছি এই কাজটিও দর্শকের ভালো লাগবে।’
হিমি জানান, আসছে দুর্গাপূজায় নাটকটি নাগরকি টিভিতে প্রচার হবে। এর আগে হিমির নির্দেশনায় অপূর্ব ও মেহজাবিন চৌধুরী ‘ইচ্ছে খাম’ ও ‘তোমার অপেক্ষায়’ নাটকে অভিনয় করেন। গেল ঈদে ‘তোমার অপেক্ষায়’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।