আজকের পত্রিকাআপনি দেখছেন ২৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বিচারের দাবিতে বিক্ষোভ অব্যাহত, গ্রেপ্তার আরও ৩

বরিশাল ব্যুরো
| শেষ পাতা

ইউপি চেয়ারম্যান নান্টু হত্যা

উজিরপুর উপজেলার জল্লা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু হত্যাকারীদের গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবিতে বিক্ষোভ এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। সোমবার সকাল থেকে ঘটনাস্থল জল্লা ইউনিয়নের কারফা বাজারে এ কর্মসূচি পালন করেন শত শত নারী-পুরুষ। এদিকে হত্যার ঘটনায় নতুন করে আরও তিনজনকে আটক করা হয়েছে বলে র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে। এ নিয়ে হত্যার ঘটনায় মোট আটজনকে আটক করা হলো।

নান্টুর বাবা সুখলাল হালদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন রিন্টু, ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু, স্বদেশ বিশ্বাস, সমীর বিশ্বাস, বাদল বাড়ৈ, হরনাথ চৌধুরী, প্রদীপ রায়, নিহার হালদারসহ স্থানীয় আওয়ামী লীগের সহযোগী সংগঠন এবং নান্টুর পরিবারের সদস্যরা সোমবারের কর্মসূচিতে বক্তব্য রাখেন। মানববন্ধনে স্বজন ও শুভাকাক্সক্ষীরা কান্নায় ভেঙে পড়েন এবং চেয়ারম্যানের হত্যাকারীদের বিচারের দাবি জানান।

এদিকে র‌্যাব-৮ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাবের এএসপি দেবাশীষ কর্মকারের নেতৃত্বে প্রযুক্তির মাধ্যমে হত্যাকা-ের সঙ্গে জড়িত এজাহার নামীয় পলাতক আসামি আইনাল হক ওরফে ভদ্দর নামে একজনকে গৌরনদী এলাকা থেকে আটক করা হয়েছে। এছাড়া উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, তারা নান্টু হত্যার ঘটনায় নতুন করে দুইজনকে আটক করেছেন। এর মধ্যে একজন নামধারী আসামি রয়েছেন। এর আগে আরও পাঁচজনকে গ্রেপ্তার করা হয় বলে জানান ওসি শিশির। প্রসঙ্গত, শুক্রবার রাত সাড়ে ৮টায় উজিরপুরের কারফা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বিশ্বজিৎ হালদার নান্টু।