আজকের পত্রিকাআপনি দেখছেন ২৫-০৯-২০১৮ তারিখে পত্রিকা

চট্টগ্রামে স্কুলশিক্ষিকা ও পুলিশ সদস্য নিহত

বরিশাল মাগুরা ও মধুখালীতে প্রাণ গেল আরও পাঁচজনের

আলোকিত ডেস্ক
| দেশ

চট্টগ্রামের পটিয়া ও নগরীর খুলশী থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলশিক্ষিকা ও পুলিশ সদস্য নিহত হয়েছেন। অন্যদিকে বরিশালে দুই, মাগুরায় কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ও ফরিদপুরের মধুখালীতে বাস-ট্রাক-পিকআপের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত হয়েছেন। ব্যুরো ও  প্রতিনিধিদের পাঠানো খবর
চট্টগ্রাম : চট্টগ্রামের পটিয়া ও নগরীর খুলশী থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলশিক্ষিকা ও পুলিশ সদস্য নিহত হয়েছেন। সোমবার সকালে পটিয়া উপজেলার মনসারটেক এলাকায় থ্রি হুইলার (মাহেন্দ্র) গাড়ির ধাক্কায় বন্যা বড়–য়া (৩০) নামে এক স্কুলশিক্ষিকা নিহত হয়েছেন। এছাড়াও রোববার রাত সাড়ে ৯টার দিকে নগরীর খুলশী থানার ফয়স লেক এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ট্রাফিক কনস্টেবল আমান উল্লাহ (৫৫) নিহত হয়েছেন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, সোমবার সকাল ৯টার দিকে কর্মস্থল কিন্ডারগার্টেন স্কুলে যাচ্ছিলেন বন্যা বড়–য়া। স্কুলের কাছে মনসারটেকে রাস্তা পারাপারের সময় দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এ সময় শহরমুখী একটি থ্রি হুইলার গাড়ি ধাক্কা দিলে তিনি রাস্তায় ছিটকে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানোর পর কর্তব্যরত চিকিৎসক বন্যা বড়–য়াকে মৃত ঘোষণা করেন। নিহত বন্যা বড়–য়া পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়নের উনাইনপুরা গ্রামের রণজিৎ বড়–য়ার মেয়ে। তিনি মনসা কিন্ডারগার্টেন স্কুলের সহকারী শিক্ষিকা ছিলেন। এদিকে রোববার রাতে নগরীর খুলশী থানার ফয়স লেকের সামনে শ্যামলী পরিবহনের বাসের ধাক্কায় দায়িত্ব পালনকালে ট্রাফিক পুলিশের কনস্টেবল আমান উল্লাহ মারা গেছেন। ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের বাসটি চট্টগ্রাম শহরের দিকে আসছিল। বাসটি ফয়স লেকের কাছে পৌঁছলে দায়িত্বরত ট্রাফিক কনস্টেবল আমান উল্লাহকে চাপা দেয়। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত আমান উল্লাহকে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খুলশী থানার ওসি শেখ নাসির উদ্দিন জানান, নিহত আমান উল্লাহ বন্দর ট্রাফিক বিভাগের কনস্টেবল। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে। চালক এবং হেলপার পলাতক রয়েছেন। গাড়িটি আটক করা হয়েছে। 
মাগুরা : মাগুরা-ফরিদপুর সড়কে সোমবার সকালে পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মাগুরা সদর থানার এসআই আবদুল মমিন জানান, নিহতরা হলো লাভলু তালুকদার ও নিয়ামুল ইসলাম। এসআই মবিন আরও জানান, হাইওয়ে সড়কে মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী যুব উন্নয়ন অফিসের সামনে পৌঁছলে বিপরীতমুখী একটি কাভার্ড ভ্যান তাদের বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই তারা নিহত হন।
বরিশাল : বরিশালে রোববার রাতে ৩ ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। হাইওয়ে থানা পুলিশের ট্রাফিক সার্জেন্ট ইমরান জানান, রোববার সন্ধ্যায় ভ্যানগাড়িতে আগৈলঝাড়া উপজেলার বাশাইল যাওয়ার পথে আটিপাড়া এলাকায় একটি যাত্রীবাহী বাস ভ্যানটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই বাবুল সরদার নিহত এবং শাহ আলম ও ভ্যানচালক রুবেল আহত হন। অপরদিকে, রাতে নগরীর সিঅ্যান্ডবি সড়কের বিএডিসি কার্যালয়ের সামনে সাইকেল চালিয়ে যাওয়ার সময় পেছন থেকে ডিমবোঝাই একটি পিকআপ ধাক্কা দিলে গৌরাঙ্গ বালা নামে এক যুবক নিহত হন। তিনি আগৈলঝাড়া উপজেলার মনোনরঞ্জন বালার ছেলে। 
মধুখালী : ফরিদপুরের মধুখালী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পরীক্ষীতপুর নামক এলাকায় ছ্যানখালী নামক স্থানে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা বাস, ট্রাক ও একটি পিকআপের  সংঘর্ষে ট্রাকের হেলপার ঘটনাস্থলেই নিহতসহ ১৬ জন আহত হয়ছেন। আহতদের মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। নিহত হেলপারের নাম শাহেদ হোসেন। আহতদের পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার ব্যবস্থা করে।