আজকের পত্রিকাআপনি দেখছেন ২৭-০৯-২০১৮ তারিখে পত্রিকা

আওয়ামী লীগ পাল্টাপাল্টি সমাবেশ করবে না : কাদের

রাজবাড়ী প্রতিনিধি
| প্রথম পাতা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ কোনো পাল্টা সমাবেশ করবে না। তিনি বলেন, বিএনপি এখন শূন্য কলসির মতো আর আমরা ভরা কলসি। এজন্য আওয়াজ দিই না। বিএনপিতে এখন হাহাকার। তাই মরাগাঙ্গে জোয়ার আসে না; ইনশাআল্লাহ আসবে না। বুধবার দুপুরে রাজবাড়ীর পাংশা গোপালপুর উচ্চবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে মন্ত্রী শিয়ালডাঙ্গী মোড়ে আহলাদীপুর-রাজবাড়ী-পাংশা-কুমারখালী-কুষ্টিয়া আঞ্চলিক 

মহাড়কের (আর-৭১০) তালতলা হতে শিয়ালডাঙ্গী পর্যন্ত ৩৩ দশমিক ৩৯০ কিলোমিটার সড়ক প্রশস্তকরণ ও পুনর্নির্মাণ কাজ উদ্বোধন করেন।
ওবায়দুল কাদের বলেন, সমাবেশের নামে বিএনপি যদি রাস্তায় বিশৃঙ্খলা ও অবরোধ করে, তাহলে আইন প্রয়োগকারী সংস্থা যথাযথ জবাব দেবে। রাস্তা বন্ধ করে দেশের কোথাও সভা-সমাবেশ করা যাবে না। আওয়ামী লীগ কোনো পাল্টাপাল্টি সমাবেশ করবে না। মনোনয়ন প্রত্যাশীদের দিকে ইঙ্গিত করে তিনি বলেন, ব্যানার ও হোন্ডা মিছিল দেখিয়ে মনোনয়ন হবে না, মনোনয়ন হবে জনগণের ইচ্ছায় এবং সে মনোনয়ন দেবেন জননেত্রী শেখ হাসিনা। যারা দল করে, তাদের দলের নিয়ম মেনে চলতে হবে। আপনাদের আমলনামা এসিআরÑ সব শেখ হাসিনার কাছে জমা আছে, যা প্রতি ৬ মাসে আপডেট হয় এবং অক্টোবরে দলের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে মনোনয়ন দেওয়া হবে। 
ওবায়দুল কাদের বলেন, কাউকে ধোকা দিয়ে বোকা বানাবো না। আমরা নিজের টাকায় পদ্মা সেতু তৈরি করছি। দ্বিতীয় পদ্মা সেতু হবে যার প্রক্রিয়া শুরু হয়েছে। আমরা যা বলি তাই করি, সেই ওয়াদা করি না, যা রাখতে পারব না। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী এমপি, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি মো, জিল্লুল হাকিম এমপি প্রমুখ।