আজকের পত্রিকাআপনি দেখছেন ২৮-০৯-২০১৮ তারিখে পত্রিকা

টানা সাত জয় পিএসজির

স্পোর্টস ডেস্ক
| খেলা

নেইমার ও এডিনসন কাভানির গোলে ফ্রেঞ্চ লিগ ওয়ানে টানা সপ্তম জয় পেয়েছে পিএসজি। বুধবার রাতে রিমসকে ৪-১ গোলে হারিয়েছে থমাস টুসেলের দল। মাত্র চতুর্থ দল হিসেবে লিগ ওয়ানে শুরুতে সাতে সাত জয় পেল পিএসজি।
পিএসজির ছাড়া লিগ ওয়ানে প্রথম সাত ম্যাচ টানা জেতার নজির আছে অলিম্পিক লিলিওস, লিলে এবং মোনাকোর। চলতি মৌসুম এ পর্যন্ত একটি ম্যাচ হেরেছে পিএসজি। লিভারপুলের কাছে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে হারান ফরাসি জায়ান্টরা।
ঘরের মাঠে প্রথমে পিছিয়ে যাওয়ার পর কাভানির জোড়া গোলের সঙ্গে নেইমার ও থমাস মুনিয়েরের গোলে বড় জয় নিশ্চিত করে পিএসজি। মুনিয়ের দলের চতুর্থ গোল করার আগে পেনাল্টি থেকে গোল করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। পাঁচ ম্যাচে নেইমারের গোলসংখ্যা এখন চার। সঙ্গে দুটি অ্যাসিস্টও আছে তার।
ম্যাচের ২ মিনিটেই প্রতিপক্ষের গোল হজম করে পিএসজি। গোলটি করেন পাবলো চাভারিয়া। খেলায় ফিরতে অবশ্য খুব বেশি সময় নেয়নি পিএসজি। ৩ মিনিট পরই কাভানির গোলে সমতা পায় তারা। ২৪ মিনিটে নেইমার পেনাল্টি থেকে গোল করলে লিড নেন ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। ম্যাচের প্রথমার্ধ শেষের ১ মিনিট আগে নিজের দ্বিতীয় গোল করেন কাভানি। পরে দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে মুনিয়ের গোল করলে বড় জয় নিশ্চিত করে পিএসজি।
৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই অবস্থান করছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা লিঁও চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে পিএসজি।