আজকের পত্রিকাআপনি দেখছেন ২৮-০৯-২০১৮ তারিখে পত্রিকা

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন স্থানে আনন্দ মিছিল

আলোকিত ডেস্ক
| দেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিবস উপলক্ষে বৃহস্পতিবার গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর ছাত্রলীগ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ আনন্দ মিছিল করেছে। প্রতিনিধিদের পাঠানো খবর 
গোপালগঞ্জ : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিবস উপলক্ষে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের উদ্যোগে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার বিকালে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
দিনাজপুর : দিনাজপুরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে দিনাজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক মো. গোলাম ইমতিয়াজ ইনানের নেতৃত্বে শেখ হাসিনার ৭২তম জন্মদিন এবং ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড ও স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ সম্মাননায় ভূষিত হওয়ায় আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 
শাবি : আনন্দ মিছিল ও সমাবেশ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু চত্বর থেকে ছাত্রলীগ নেতাকর্মীদের একটি আনন্দ মিছিল শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান খানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি তারিকুল ইসলাম তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাশ ঝোটন, সাংগঠনিক সম্পাদক আসিফ হোসেন রনি, সাংস্কৃতিক সম্পাদক সাখাওয়াত হোসেন, সিনিয়র ছাত্রলীগ নেতা মুশফিকুর রহমান ভূঁইয়া প্রমুখ।