আজকের পত্রিকাআপনি দেখছেন ২৯-০৯-২০১৮ তারিখে পত্রিকা

মতলবে ইউপি সদস্য ও ধামরাইয়ে কৃষক খুন

আলোকিত ডেস্ক
| দেশ

ঢাকার ধামরাইয়ের কুঠিরচর গ্রামে কৃষক আবুল হোসেন নামে একজনকে জবাই করে হত্যা করেছে দর্বৃত্তরা। অন্যদিকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নন্দলালপুরে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্বে জামাল হোসেন ব্যাপারী নামে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
ধামরাই : ঢাকার ধামরাইয়ের কুঠিরচর গ্রামে দুই সন্তানের জনক কৃষক আবুল হোসেনকে জবাই করে হত্যা করেছে দর্বৃত্তরা। বৃহস্পতিবার গভীর রাতে নিজ বাড়িতে জবাই করে হত্যা করা হয়। এ ঘটনায় আবুল হোসেনের স্ত্রী মাজেদা বেগম ও ছেলে লিটন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে পুলিশ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 
মতলব : চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নন্দলালপুরে ডিশ ব্যবসা নিয়ে দ্বন্দ্বে জামাল হোসেন ব্যাপারী নামে সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় নন্দলালপুর বাজার সংলগ্ন বেড়িবাঁধের ওপর দুই ডিশ ব্যবসায়ীর মধ্যে দীর্ঘ দিনের দ্বন্দ্বের রেশ ধরে সাবেক ইউপি সদস্য জামাল হোসেন ব্যাপারী (৬০) ও মনির হোসেন ব্যাপারী (৫০) এর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মনির হোসেন ব্যাপারী ও লিটন মিয়াসহ অন্য আসামিরা জামাল হোসেন ব্যাপারী মেম্বারকে মারধর করলে মাটিতে লুটিয়ে পড়েন জামাল।