আজকের পত্রিকাআপনি দেখছেন ২৯-০৯-২০১৮ তারিখে পত্রিকা

সিরাজগঞ্জে ম্যাজিস্ট্রেটসহ সাতজন আহত

মেহেরপুর ও ভাঙ্গায় নারীসহ নিহত ৪

আলোকিত ডেস্ক
| দেশ

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন ও মেহেরপুরে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কায় চালক নিহত হয়েছেন। অন্যদিকে সিরাজগঞ্জের কামারখন্দে পাবনা জেলা প্রশাসনের মালবাহী ট্রাক খাদে পড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিন পুলিশ সদস্যসহ সাতজন আহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ 
ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পৃথক দুর্ঘটনায় এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে ফরিদপুর-বরিশাল মহাসড়কের নওপাড়া নামক স্থানে তিন যাত্রী নিয়ে ফরিদপুর থেকে ছেড়ে আসা তিন চাকার মাহিন্দ্র  দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এ সময় মাহিন্দ্রের দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন। তারা হলেনÑ নুরু মুন্সি ও রাজিনা বেগম। অন্যদিকে শুক্রবার সকালে ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের কলাতলা নামক স্থানে বাস চাপায় পথচারী মজিবুর শেখ নামে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। 
মেহেরপুর : মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে সদর উপজেলার রাজনগর গ্রামের ঘোড়ামারা সেতুর কাছে গাছের সঙ্গে সিমেন্ট বোঝাই ট্রাকের ধাক্কায় গাড়িচালক সুমন মৃধা নামে একজন নিহত হয়েছেন। শুক্রবার সকালের দিকে এ দুর্ঘটনা ঘটে। 
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার নলকা মোড় এলাকায় পাবনা জেলা প্রশাসনের মালবাহী ট্রাক খাদে পড়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তিন পুলিশ সদস্যসহ সাতজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন পাবনার নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া সিদ্দিকা সেতু, তিন পুলিশ সদস্য, ডিসি অফিসের স্টাফ ও গাড়িচালক রয়েছেন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহীদ আলম জানান, ঢাকার সরকারি বিজি প্রেস থেকে একটি মিনি ট্রাকে পাবনা জেলা প্রশাসনের মালামাল নিয়ে যাওয়ার পথে উল্লেখিত এলাকায় ৪নং ব্রিজে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।