আজকের পত্রিকাআপনি দেখছেন ৩০-০৯-২০১৮ তারিখে পত্রিকা

বেপরোয়া বাসচাপায় এবার প্রাণ গেল ৭১ টিভির কর্মকর্তার

নিজস্ব প্রতিবেদক
| প্রথম পাতা

রাজধানীর মহাখালীর জাহাঙ্গীর গেটের কাছে শনিবার সকালে বেপরোয়া বাসের চাপায় বেসরকারি ৭১ টেলিভিশনের এক কর্মকর্তা নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩২)। তিনি ৭১ টিভিতে সেলস এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনায় বাসের চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় একজন সিএনজি অটোরিকশা চালকও গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত আনোয়ার হোসেনের বাসা জিগাতলায়। শনিবার সকালে নিজের মোটরসাইকেলে চড়ে বারিধারার কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালীর দিকে যাওয়ার সময় 

পেছন থেকে ভিআইপি পরিবহনের একটি বেপরোয়া বাস তার মোটরসাইকেলকে চাপা দেয়। মোটরসাইকেল থেকে তিনি ছিটকে পড়লে বাসের চাকা তার শরীরের ওপর উঠে যায়। মোটরসাইকেলটিও বাসের চাকার নিচে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। গুরুতর আহত আনোয়ার হোসেনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে দুপুর ১২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে বাসের চালককে আটক করা হয়। বাসটিও জব্দ করা হয়।
৭১ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজা বলেন, আনোয়ার হোসেনকে চাপা দেওয়া বাসটি বেপরোয়া ছিল। বাসটি প্রথমে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয় এবং নিয়ন্ত্রণ হারিয়ে আনোয়ার হোসেনের মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। আনোয়ারের দুই পা থেঁতলে প্রচুর রক্তক্ষরণ হয়। তাকে দুই ব্যাগ রক্তও দেওয়া হয়। চিকিৎসকরা একটি অস্ত্রোপাচার করলেও তাকে বাঁচাতে পারেননি। আনোয়ার হোসেন বছর তিনেক আগে বিয়ে করেন।
কাফরুল থানার এসআই আবুল কালাম আজাদ জানান, আটক বাসের চালকের নাম সুজন মিয়া (২২)। ঘটনার সময় তার কাছে লাইসেন্স ছিল না। অন্য একটি মামলায় তার লাইসেন্স আগেই জব্দ করা হয়।