আজকের পত্রিকাআপনি দেখছেন ৩০-০৯-২০১৮ তারিখে পত্রিকা

নোয়াখালীতে শিশু ও চৌদ্দগ্রামে ছাত্রী নিহত

আলোকিত ডেস্ক
| দেশ

নোয়াখালীতে ট্রাকচাপায় শিশু ও কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানচাপায় উম্মে রুমান মারজানা নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর 
নোয়াখালী : নোয়াখালীর কবিরহাট উপজেলার সোন্দলপুর ইউনিয়নে মালবাহী ট্রাকের চাপায় আবুনি আক্তার নামের এক শিশু নিহত হয়েছে। শনিবার বিকালে সোনাপুর-কবিরহাট সড়কের বারী পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবুনি আক্তার জেলার সদর উপজেলার মতিপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে। 
চৌদ্দগ্রাম : চৌদ্দগ্রাম বাজারের উত্তর পাশে শনিবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানচাপায় উম্মে রুমান মারজানা নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। নিহত মারজানা পৌর এলাকার নোয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়ার সবজি ব্যবসায়ী ফিরোজ আহাম্মদ সোহাগের মেয়ে ও চৌদ্দগ্রাম মাধ্যমিক পাইলট বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। শনিবার বিকালে স্কুল থেকে ফেরার পথে মহাসড়ক পার হওয়ার সময় দ্রুতগামী একটি কাভার্ডভ্যানচাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরানো ও নতুন সড়ক এক ঘণ্টা অবরোধ এবং বেশ কয়েকটি গাড়ির গ্লাস ভাঙচুর করে।