আজকের পত্রিকাআপনি দেখছেন ২২-০২-২০১৯ তারিখে পত্রিকা

সিলেটে তুলা শ্রমিক খুন

সিলেট ব্যুরো
| নগর মহানগর

সিলেট নগরীর শিবগঞ্জ খরাদিপাড়া এলাকায় মেজবাউল হক (৫০) নামের এক তুলা কারখানার শ্রমিক খুন হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে খরাদিপাড়াস্থ বৈশাখি ১০৬ নম্বর বাসায় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে। বৃহস্পতিবার বিকাল ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা যায়নি বলে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিন তিনি তুলা ক্রেতাদের কাছ থেকে পাওনা টাকা তুলে খরাদিপাড়ার বাসায় বসে হিসাব-নিকাশ করতেন। বুধবার রাতেও তিনি যখন টাকা গুনছিলেন তখন পেছন থেকে কিছু লোক এসে তার গলায় ছুরি ধরে গলা কেটে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে তাৎক্ষণিক ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
নিহত মেজবাউল হক সুনামগঞ্জের ছাতক উপজেলার সৈদেরগাঁওয়ের মৃত মুস্তাক হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে খরাদিপাড়া এলাকার একটি তুলার ফ্যাক্টরিতে কাজ করতেন।
এ ব্যাপারে মহানগর পুলিশের শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন বলেন, হত্যাকা-ের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে গিয়েছে। লাশ ওসমানী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কারা এবং কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।