আজকের পত্রিকাআপনি দেখছেন ২২-০২-২০১৯ তারিখে পত্রিকা

আটক ২

১৫ লাখ টাকা ছিনতাইয়ের আধা ঘণ্টা পর উদ্ধার

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
| শেষ পাতা

কুমিল্লার তিতাসে বিকাশের ডিস্ট্রিবিউটরের কাছ থেকে দিনদুপুরে ছিনতাই হওয়া ১৫ লাখ টাকা আধাঘণ্টার অভিযানে উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার জিয়ারকান্দি গ্রামের আলামিনের বসতঘরে অভিযান চালিয়ে ১৫ লাখ টাকা, দেশীয় অস্ত্র উদ্ধার ও দুজনকে আটক করা হয়। এর আগে বেলা ১১টায় গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি ব্রিজের উত্তর পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দাউদকান্দির গৌরীপুর থেকে বিকাশের ডিস্ট্রিবিউটর শাকিল রিয়াজ বিকাশের টাকা বিতরণের জন্য হোমনা ও তিতাস উপজেলায় যাচ্ছিলেন। বেলা ১১টায় গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি ব্রিজের উত্তরপাশে তিন থেকে চার যুবক অস্ত্রের মুখে তাকে জিম্মি করে তার কাছে থাকা দুটি ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। শাকিল রিয়াজ তাৎক্ষণিক তিতাস থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ জিয়ারকান্দির আলামিনের ঘরে অভিযান চালিয়ে ১৫ লাখ টাকা, দেশীয় অস্ত্র ও একই গ্রামের মৃত মাইনুদ্দিন সরকারের ছেলে আলামিন ও মজিদপুর গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে ওমর চন্দ্র দাসকে আটক করে।
তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম জানান, টাকা ছিনতাইয়ের ঘটনার ফোন পেয়ে আমিসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সোর্সের তথ্যমতে জিয়ারকান্দি আলামিনের বাড়ি ঘেরাও করে তার ঘর তল্লাশি করি। এ সময় ছিনতাইকৃত ১৫ লাখ, ছিনতাইয়ে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ আলামিন ও ওমর চন্দ্রকে আটক করা হয়। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।