আজকের পত্রিকাআপনি দেখছেন ২৪-০৪-২০১৯ তারিখে পত্রিকা

জুটি বাঁধবেন রাকুল-নিথিন

বিনোদন ডেস্ক
| বিনোদন

তেলেগু সিনেমার পরিচালক চন্দ্রশেখর ইয়েলিতি নির্মাণ করছেন নাম ঠিক না হওয়া একটি চলচ্চিত্র। এতে নায়িকা চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন নিথিন রেড্ডি। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, শোনা যাচ্ছে, রাকুল প্রীত সিং ও নিথিনকে নিয়ে পরিচালক চন্দ্রশেখর ড্রামা ও অ্যাকশন ঘরানার সিনেমা নির্মাণ করবেন। তবে থ্রিলার ও অ্যাডভেঞ্চার ঘরানার সিনেমা নির্মাণের ক্ষেত্রে এই পরিচালকের বেশ খ্যাতি রয়েছে। সিনেমাটি প্রযোজনা করবে মিথরি মুভি মেকারস।

রাকুল প্রীত সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্পাইডার’। এতে মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বক্স অফিসে ব্যর্থ হয় সিনেমাটি। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডের সিনেমায়ও অভিনয় করেছেন রাকুল প্রীত সিং। তার অভিনীত পরবর্তী বলিউড সিনেমা ‘দে দে পেয়ার দে’। লাভ রঞ্জন পরিচালিত এ সিনেমাটি ১৭ মে মুক্তির কথা রয়েছে। বর্তমানে এ সিনেমার প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাকুল। এছাড়াও তার অভিনীত তামিল ভাষার ‘এনজিকে’, ‘এসকে ১৪’সহ হিন্দি ভাষার একটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।
অন্যদিকে নিথিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্রীনিবাস কল্যানাম’। তেলেগু ভাষার এ সিনেমায় তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন রাশি খান্না। বর্তমানে তার হাতে রয়েছে ‘বিসমা’ সিনেমার কাজ। এটি পরিচালনা করবেন ভেংকি কুড়–মুলা। সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে।