আজকের পত্রিকাআপনি দেখছেন ২৪-০৪-২০১৯ তারিখে পত্রিকা

নতুন ছবিতে চুক্তিবদ্ধ নুসরাত ফারিয়া

বিনোদন প্রতিবেদক
| বিনোদন

রেডিও জকি থেকে জনপ্রিয় চিত্রনায়িকা বনে যাওয়া নুসরাত ফারিয়া অভিনীত বেশিরভাগ ছবিই ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে। চার বছরের অভিনয় ক্যারিয়ারে এবার তিনি শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে প্রথমবারের মতো ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন। এরই মধ্যে জানা গেল, ‘ঢাকা অ্যাটাক’ ছবি বানিয়ে হইচই ফেলে দেওয়া ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা দীপঙ্কর দীপনের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। ছবির শিরোনাম চূড়ান্ত হয়নি। নায়কের নামও আপাতত গোপন রেখেছেন নির্মাতা।
ছবিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর ভূমিকায় অভিনয় করবেন নুসরাত ফারিয়া। ছবিটিতে অভিনয়ের জন্য ১৫ এপ্রিল চুক্তি স্বাক্ষর করেছেন এ নায়িকা। অ্যাকশন থ্রিলার ঘরানার ছবিটির শুটিং শুরু হবে চলতি বছরের জুন মাসে।
পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার ‘ঢাকা অ্যাটাক’ ছবির মাধ্যমে ২০১৭ সালে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন দীপঙ্কর দীপন। প্রথম ছবিতেই বাজিমাত করেন তিনি। বছরের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল ছবির তকমা বসে আরিফিন শুভ ও মাহিয়া মাহী অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবির নামের পাশে। এরপর ‘ডু অর ডাই’ শিরোনামে মুক্তিযুদ্ধভিত্তিক একটি ছবি নির্মাণের ঘোষণা দেন দীপন। কিন্তু বিশাল বাজেট ও বড় কলেবরের ছবিটির কাজ এখনই শুরু করতে পারছেন না তিনি। তাই ডু অর ডাই ছবির কাজ শুরুর আগে ফারিয়াকে নিয়ে নতুন ছবি বানানোর ঘোষণা দিলেন দীপন।