আজকের পত্রিকাআপনি দেখছেন ২৪-০৪-২০১৯ তারিখে পত্রিকা

‘ধর্ষণমুক্ত নিরাপদ দেশ চাই মা-বোনদের নিরাপত্তা চাই’

নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জে মানববন্ধন

আলোকিত ডেস্ক
| দেশ

ফেনীর নুসরাতকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মঙ্গলবার পিরোজপুরের মঠবাড়িয়ায় মানববন্ধন- আলোকিত বাংলাদেশ

‘ধর্ষণমুক্ত নিরাপদ দেশ চাই, মা-বোনদের নিরাপত্তা চাই’ সেøাগানে সব হত্যার বিচার দাবিতে মঙ্গলবার নারায়ণগঞ্জ ও গোপালগঞ্জে মানববন্ধন করা হয়েছে। এ সময় নারীর প্রতি সহিংসতারোধ এবং ফেনীর নূসরাত জাহান রাফি, মুন্সীগঞ্জের  সেতু ম-ল ও গাজীপুরের মনিকা গোমেজসহ অবিলম্বে সব হত্যার বিচারের পাশাপাশি দ্রুত অপরাধীদেও গ্রেপ্তার করে শাস্তি দেওয়ার দাবি জানান তারা। প্রতিনিধিদের পাঠানো খবর
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নারায়ণগঞ্জ মহানগর ও সব উপজেলা এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যৌথ উদ্যোগে ওই মানববন্ধন করে। এ সময় বক্তারা বলেন, সারা দেশে আজ একের পর এক ধর্ষণ, হত্যা, নারী নির্যাতনসহ সহিংসতার ঘটনা ঘটেই চলেছে। তাই আমরা ধর্ষণ মুক্ত নিরাপদ দেশ চাই। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি শিপন সরকার শিখনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি লিটন পাল, প্রদীপ কুমার দাস, পিন্টু পলিকাপ পিউরিফিকেশন প্রমুখ।
গোপালগঞ্জ : ফেনীর নূসরাত হত্যার প্রতিবাদে ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার রঘুনাথপুর দীননাথ উচ্চবিদ্যালয় এ কর্মসূচির আয়োজন করে। মানববন্ধন চলাকালে দীননাথ উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস, জেলা সুজনের সভাপতি রবীন্দ্রনাথ অধিকারী, স্কুলের প্রধান শিক্ষক সুশান্ত কুমার বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক দুলাল বিশ্বাস বক্তব্য রাখেন।