আজকের পত্রিকাআপনি দেখছেন ১৬-০৫-২০১৯ তারিখে পত্রিকা

বেনাপোলে স্ত্রীর হাতে স্বামী ও মিরসরাইয়ে বৃদ্ধা খুন

আলোকিত ডেস্ক
| দেশ

যশোরের বেনাপোলে স্ত্রীর হাতে স্বামী ও চট্টগ্রামের মিরসরাইয়ে ভারসাম্যহীন ব্যক্তির হামলায় বৃদ্ধা খুন হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর
বেনাপোল : যশোরের বেনাপোলে পরকীয়া সম্পর্ক টিকিয়ে রাখতে স্বামী জামাল হোসেনকে বিদেশ থেকে দেশে আসার মাত্র ১০ ঘণ্টা পর প্রেমিকদের সহযোগিতায় কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক গৃহবধূর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের স্ত্রী ও তার মা-বাবাকে আটক করেছে পুলিশ। নিহত জামাল হোসেন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্র্রামের হবিবর রহমানের ছেলে। বুধবার সকালে নিজ বাড়ির বেডরুমে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো নিহত জামালের স্ত্রী আয়েশা খাতুন, শ্বশুর রিয়াজুল ইসলাম টুকু ও শাশুড়ি ফুলবুড়ি। নিহতের বাবা হবিবর রহমান অভিযোগ করে বলেন, তার ছেলে প্রায় ১৫ বছর ধরে মালয়েশিয়ায় থাকে। একই গ্রামের রিয়াজুলের মেয়ে আয়েশার সঙ্গে তার প্রায় ১৫ বছর আগে বিয়ে হয়।  সে বাড়ি না থাকার কারণে স্ত্রী আয়েশা এলাকার বিভিন্ন ছেলের সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। মঙ্গলবার দুপুরে তার ছেলে মালায়েশিয়া থেকে বাড়িতে আসে। গভীর রাতে তাকে ছুরিকাঘাত করে হত্যা করে তার স্ত্রী ও সহযোগীরা। স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুযোগে আয়েশা একাধিক প্রেমের সম্পর্কে জড়ায়। বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) আলমগীর হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের জন্য তিনজনকে আটক করা হয়েছে। 
মিরসরাই : চট্টগ্রামের মিরসরাইয়ে মানসিক ভারসাম্যহীন ব্যক্তির হামলায় মোমেনা খাতুন নামে বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়িতে এ ঘটনা ঘটে। তিনি আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ির আঙিনায় নতুন টিউবওয়েল স্থাপনের কাজ দেখছিলেন বৃদ্ধা মোমেনা খাতুন। এ সময় হঠাৎ রাস্তা থেকে দৌড়ে এসে মিস্ত্রিদের কাজে ব্যবহৃত কোদাল দিয়ে মোমেনা খাতুনের মাথায় উপর্যুপরি আঘাত করে মুন্না (৩৫) নামের মানসিক ভারসাম্যহীন যুবক। জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। নিহতের ছেলে বশির মামলা দায়ের করায় মুন্নাকে আটক করা হয়েছে।