আজকের পত্রিকাআপনি দেখছেন ১৩-০৬-২০১৯ তারিখে পত্রিকা

নোয়াখালী জেনারেল হাসপাতাল

পলেস্তারা ধসে ৭ শিশুসহ ১০ জন আহত

নোয়াখালী প্রতিনিধি
| প্রথম পাতা

নোয়াখালী জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে ছাদের পলেস্তারার একটি বড় অংশ খসে পড়ে সাত শিশুসহ ১০ জন আহত হন। বুধবারের ছবি ষ পিবিএ

নোয়াখালী জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডের পলেস্তারা (আস্তর) ধসে সাত শিশুসহ ১০ জন আহত হয়েছেন।

রোগীর স্বজন ও ডিউটি ডাক্তার জানান, বুধবার সকাল ৭টার দিকে হঠাৎ করে ওয়ার্ডের ছাদ থেকে পলেস্তারা খসে পড়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় রোগী ও স্বজনদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 

ঘটনার পর আহতদের উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের মধ্যে দুই শিশুর অবস্থা আশঙ্কাজনক। তাদের মাথায় সেলাই করা হয়েছে। অন্যদের অবস্থা ভালো আছে বলে জানান হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিল উল্লাহ। তিনি 

আরও জানান, আহত ও চিকিৎসাধীন সব রোগীকে ওয়ার্ড থেকে অন্য স্থানে সরিয়ে নেওয়া হয়েছে। তিনি আরও জানান, ওই দালানটি অনেক দিন থেকে পরিত্যক্ত এ বিষয় আমরা স্বাস্থ্য সচিবসহ স্বাস্থ্য অধিদপ্তরে আগে থেকে জানিয়ে রেখেছি, আগামী কিছু দিনের মধ্য সরকারের আদেশ আসবে বলে তিনি জানান। মাসিক সভার প্রথম এজেন্ডা রাখা হয়েছে ভবন নির্মাণ বিষয়টি।
দুর্ঘটনার খবর পেয়ে মাইজদি ফায়ার স্টেশন ঘটনাস্থলে গিয়ে অন্য রোগীদের বের করে নিয়ে আসে। আবাসিক ডাক্তার সৈয়দ মহিন উদ্দিন আজীম জানান, এখন অবস্থা স্বাভাবিক রয়েছে।