আজকের পত্রিকাআপনি দেখছেন ১৬-০৬-২০১৯ তারিখে পত্রিকা

বরিশাল ও খুলনায় দুইজন খুন

আড়াইহাজারে বৃদ্ধার লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

বরিশালে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে ও খুলনায় চাচাতো ভাইয়ের হাতে বৃদ্ধ খুন হয়েছেন। এছাড়া নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। ব্যুরো ও প্রতিনিধিদির পাঠানো খবর
বরিশাল : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের চরহোগলা গ্রামের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ফখরুল আলম হাওলাদারকে প্রতিপক্ষ কুপিয়ে হত্যা করেছে। শনিবার বেলা ১১টার দিকে বাড়ির সামনে তাকে নির্মমভাবে কোপানো হয়। চিকিৎসার জন্য নদীপথে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে। জানা গেছে, ফুটবল খেলা দিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটে। ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হুমায়ন হাওলাদার জানান, শুক্রবার সকালে বাড়ির সামনে একই গ্রামের ১০ থেকে ১২ জনের সঙ্গে ফখরুলের কথা কাটাকাটি হয়। এরই জেরে ধারালো অস্ত্র দিয়ে ফখরুলকে কোপানো হয়। অস্ত্রধারীরা চলে যাওয়ার পর তাকে উদ্ধার করে প্রথমে মেহেন্দিগঞ্জ উপজেলা হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য স্পিডবোটে শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। স্থানীয় সাবেক ইউপি সদস্য মো. শহিদ বলেন, শুক্রবার খেলা নিয়ে দুই পক্ষে বিরোধ হয়েছিল। ওই ঘটনায় কয়েকজন ফখরুলকে কুপিয়ে আহত করে। পরে তিনি মারা যান। মেহেন্দিগঞ্জ থানার ওসি আবিদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
খুলনা : খুলনার কয়রা উপজেলার ফতেকাটি গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে নজরুল ইসলাম নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। নজরুল ইসলাম ফতেকাটি গ্রামের মৃত কাশেম সানার ছেলে। কয়রা থানার ওসি তারেক বিশ্বাস বলেন, নজরুলের সঙ্গে তার চাচাতো ভাই দবির উদ্দিনের জমির সীমানা নিয়ে বিরোধ হয়। এ সময় দবির নজরুলকে জাপটে ধরেন এবং তার ছেলে কিল-ঘুষি মারেন। এতে নজরুল মাটিতে লুটিয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
আড়াইহাজার : নারায়ণগঞ্জের আড়াইহাজারে শনিবার জমিলা নামে বৃদ্ধার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। তিনি মারুয়াদী এলাকার মৃত আবদুল জব্বর আলীর স্ত্রী। তার মেয়ে গোল আক্তার জানান, তার মা জমিলা মানসিক প্রতিবন্ধী ছিলেন। শুক্রবার রাতে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। শনিবার বিকালে স্থানীয় মারুয়াদী কবরস্থানে পড়ে থাকা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের শরীরের অধিকাংশই শিয়ালে খেয়ে ফেলেছে। আড়াইহাজার থানার এসআই রাজু আহম্মেদ বলেন, অর্ধগলিত অবস্থায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।