আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৭-২০১৯ তারিখে পত্রিকা

ল্যাপটপ কিনলেই মিলছে এয়ার টিকিটসহ লাখ টাকা জেতার সুযোগ

প্রযুক্তি প্রতিবেদক
| আলোকিত প্রযুক্তি

মেলা থেকে ডেল ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। এ কার্ড স্ক্র্যাচ করে পেতে পারেন কম্পিউটার মনিটর, মাউস, কি-বোর্ড, ৫০০ টাকার প্রাইজবন্ড ও দুই দিন এক রাত কাপল ট্যুরের সুযোগ।

এ অফার শুধু ল্যাপটপ মেলাতেই পাওয়া যাবে। 
মেলা এইচপির ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড। এ কার্ড স্ক্র্যাচ করে ৭০০ টাকা থেকে এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ পাচ্ছেন ক্রেতারা। এ অফার শুধু ল্যাপটপ মেলাতে এইচপির ক্রেতারা পাবেন।
মেলায় আসুসের গেইমিং (এফএক্স, আরওজি) ও জেনবুক সিরিজের ল্যাপটপ কিনলে ক্রেতারা পাবেন ১ বছরের ‘এক্সিডেন্টাল ড্যামেজ প্রোটেকশন’ সেবা। এর আওতায় প্রথম এক বছর যে কোনো ধরনের দুর্ঘটনাজনিত কারণে ল্যাপটপের যে কোনো সমস্যা হলে বিনামূল্যে  ক্রেতারা সেবা পাবেন আসুস থেকে। এছাড়া আসুসের যে কোনো মডেলের ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকিট, এলইডি টিভি, এসিসহ আরও অনেক উপহার জিতে নেওয়ার সুযোগ।

মেলায় ১৩ হাজার ৫০০ টাকায় আইলাইফের ল্যাপটপ, সঙ্গে ১০ উপহার

মেলায় বাজেট প্রেমী ক্রেতাদের জন্য আমেরিকান ব্র্যান্ড ‘আইলাইফ’ ধামাকা অফার ঘোষণা করছে। এ অফারের আওতায় তাদের ল্যাপটপ কেনা যাবে ১৩ হাজার ৫০০ টাকায়। এছাড়া প্রতিটি ল্যাপটপে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট ও ১০টি উপহার।