আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৭-২০১৯ তারিখে পত্রিকা

ফেনীতে ভাইয়ের হাতে ভাই খুন

নড়াইল ও কেরানীগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার

আলোকিত ডেস্ক
| দেশ

ফেনীতে বড় ভাইকে পিটিয়ে হত্যা করেছেন ছোট ভাই। এছাড়া নড়াইল ও ঢাকার কেরানীগঞ্জে দুই লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর
ফেনী : ফেনীর পরশুরামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আবু বক্করকে পিটিয়ে হত্যা করেছেন ছোট ভাই আবুল বশর। পরশুরাম থানায় এমন অভিযোগ করেন নিহতের স্ত্রী। বুধবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বশর। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে ঘটনাটি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আবু বক্করকে ঢাকায় প্রেরণ করা হয়। পুলিশ হত্যায় জড়িত থাকার ঘটনায় ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেপ্তার করেছে। 
নড়াইল : নড়াইলের কালিয়া উপজেলার জয়নগর গ্রামে শ্বশুরবাড়ি এলাকা থেকে জামাতার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। আক্কেল গোপালগঞ্জ সদরের চরতালা গ্রামের এলেম মোল্লার ছেলে এবং পেশায় তিনি কৃষক। পরকীয়া প্রেমের কারণে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় কথিত প্রেমিকাকে আটক করা হয়েছে। মাহবুবদের বাড়ির কাছেই দেবদুন গ্রামে আক্কেল মোল্লার শ্বশুরবাড়ি। নড়াগাতি থানার ওসি আলমগীর কবির বলেন, পরকীয়ার জের ধরে আক্কেলকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  
কেরানীগঞ্জ : ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তৈলঘাট বরাবর বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই আবু সিদ্দিক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করি। লাশটি ফুলে যাওয়ায় শরীরে আঘাতের কোনো চিহ্ন সঠিকভাবে বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরেই তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।