আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৭-২০১৯ তারিখে পত্রিকা

তিন জেলায় আম ব্যবসায়ীসহ পাঁচজন নিহত

আলোকত ডেস্ক
| দেশ

সড়ক দুর্ঘটনা

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আমভর্তি ট্রাক উল্টে দুই ব্যবসায়ী, নাটোরে মোটরসাইকেল চালক ও খুলনায় নছিমন দুর্ঘটনায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। ব্যুরো ও প্রতিনিধির পাঠানো খবর
রাজশাহী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় আমভর্তি ট্রাক উল্টে দুই ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় চালকসহ আরও দুজন আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলার কামারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আম ব্যবসায়ীরা হলেন যশোরের ঝিকরগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) এবং একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫২)। গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, আম বহনকারী মিনি ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। ভোরে ওই এলাকায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকের খাদে উল্টে যায়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই দুই ব্যবসায়ীর মৃত্যু হয়। 
এ সময় আহত হন চালকসহ দুজন। তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওসি জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানান ওসি।
নাটোর : নাটোরের নলডাঙ্গার জামতৈলের ভাতঝড়া বিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল চালক অপূর্ব নামের এক কলেজছাত্র নিহত ও অপর আরোহী আহত হয়েছেন। নিহত অপূর্ব সরকার উপজেলার গোসল গ্রামের ভূষণ গাছা গ্রামের দীপেন সরকারের ছেলে। নলডাঙ্গার ওসি শফিকুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলে অপূর্ব সরকার কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। পথে নলডাঙ্গা উপজেলার জামতৈল গ্রামের ভাতঝড়া বিল এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নারিকেল গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল রাস্তার পাশে জমিতে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
খুলনা : খুলনায় সড়ক দুর্ঘটনায় আরিফুল ইসলাম (১৫) ও ইনসান (২৫) নামে  দুইজন পোনা মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে খুলনা বাইপাস সড়কের আড়ংঘাটা শহীদের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুল ইসলাম খুলনার দিঘলিয়া উপজেলার ব্রহ্মগাতী গ্রামের আবদুল হান্নানের ছেলে ও ইনসান একই গ্রামের ইমারত মোড়লের ছেলে। এলাকাবাসী ও পুলিশ জানায়, দুপুরে খুলনা থেকে একটি নছিমন যশোরের দিকে যাচ্ছিল। নছিমনটি বাইপাস সড়কের আড়ংঘাটার শহীদের মোড়ে পৌঁছলে দ্রুতগামী কোনো পরিবহনের সঙ্গে ধাক্কা লেগে সড়কের ওপর ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই নছিমনে থাকা ইনসান নিহত ও আরিফুল গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় আরিফুলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনিও সেখানে মারা যান। 
আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী রেজাউল করিম জানান, নিহত দুইজন নছিমনের যাত্রী ছিলেন। তারা পোনা মাছের ব্যবসায়ী। তবে কিসের সঙ্গে দুর্ঘটনায় তারা নিহত হয়েছেন তা এখনও জানা যায়নি। ঘটনাস্থল থেকে কয়েকটি মাছের হাঁড়ি উদ্ধার ও দুটি নছিমন আটক করা হয়েছে বলে জানান ওসি।