আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৭-২০১৯ তারিখে পত্রিকা

জমে উঠেছে পতন যুদ্ধ

স্পোর্টস রিপোর্টার
| খেলা

প্রিমিয়ার ফুটবল লিগে শিরোপার দৌড়ে বেশ এগিয়ে বসুন্ধরা কিংস; বর্তমান চ্যাম্পিয়ন আবাহনীর (১৯ ম্যাচে ৪৮) সঙ্গে নবাগত দলটির (১৮ ম্যাচে ৫২)। ব্যবধান আপাতত ৪। তিন নম্বরে শেখ রাসেল আরও পিছিয়ে ১৮ ম্যাচে ৩৯। তবে জমে উঠেছে অবনমন অঞ্চলের লড়াই। ২০ ম্যাচে ৮ পয়েন্ট পাওয়া টিম বিজেএমসির পতন নিশ্চিত হয়ে গেছে, শেষ ২ ম্যাচে পূর্ণ ৬ পয়েন্ট পেলেও বারো নম্বরেও উঠতে পারবে না তারা। তাদের ঠিক ওপরের তিন দলের পয়েন্ট সমান ১৬ হলেও গোলগড়ে দশম, একাদশ ও দ্বাদশ স্থানে নোফেল স্পোর্টিং ক্লাব (১৯/৩০, Ñ১১), ব্রাদার্স (২২/৩৭, Ñ১৫) ও রহমতঞ্জের (২২/৩৯, Ñ১৭); শঙ্কায় মোহামেডানও (১৭)।

গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচ জিতেছে ব্রাদার্স ইউনিয়ন; বঙ্গবন্ধু স্টেডিয়ামে নোফেলকে ২-১ গোলে হারিয়েছে গোপীবাগের দলটি। ওদিকে নোয়াখালীতে স্বাগতিক বিজেএমসিকে ১-০ গোলে হারিয়ে নিজেদের ঝুঁকিমুক্ত অঞ্চলে উঠেছে মুক্তিযোদ্ধা। ভারি বর্ষণে ময়মনসিংহ স্টেডিয়ামে আরামবাগ ক্রীড়া সংঘ-বসুন্ধরা কিংসের মধ্যকার ম্যাচ ৮ মিনিট হওয়ার পর স্থগিত করা হয়েছে। ম্যাচের পরবর্তী দিনক্ষণ শিগগিরই জানাবে বাফুফে।
শুরু থেকে আক্রমণাত্মক খেলে জয় তুলে নেয় ব্রাদার্স। ১৯ মিনিটে মন্নাফ রাব্বি গোল করে গোপীবাগের দলটিকে এগিয়ে নেন (১-০)। ৫০ মিনিটে সেই গোল শোধ দিয়ে ম্যাচে সমতা আনেন নোফেলের জমির উদ্দিন (১-১)। মিনিট ত্রিশেক পর আবার গোল করে দলের জয় নিশ্চিত করেন ব্রাদার্সের জেমস মগা (২-১)।