আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৭-২০১৯ তারিখে পত্রিকা

বললেন ফারুক

পুলিশকে ভয় পেলে খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়

নিজস্ব প্রতিবেদক
| নগর মহানগর

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক বলেছেন, পুলিশের ভয়ে ঘরে বসে থাকলে খালেদা জিয়ার মুক্তি সম্ভব নয়। বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবি ও গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে আয়োজিত ‘অপরাজেয় বাংলাদেশ’ নামক একটি সংগঠনের মানববন্ধনে তিনি এ কথা বলেন। 

বিএনপির সিনিয়র নেতাদের উদ্দেশ্য করে জয়নুল আবদীন ফারুক বলেন, আমাদের তৃণমূল প্রস্তুত আছে। তাই আন্দোলনে দাঁড়ানোর সাহস আমাদের আছে। কর্মসূচি দেন। মানুষ প্রতিবাদ করতে চায়। বিএনপিকে যত কোণঠাসা করে রাখা হচ্ছে, তত শক্তিশালী হচ্ছে। তিনি বলেন, বাংলাদেশ কখনও পরাজিত হবে না। কিন্তু আওয়ামী লীগ সরকার যখন বিনা ভোটে সরকারে আসে, তখন দেশের মানুষ স্বাধীনতার স্বাদ হারিয়ে ফেলে। এ সরকার মানুষকে সুখ দিতে পারেনি। সংবিধানের প্রতি সম্মান দেখাতে পারেনি। বাংলাদেশের সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো ধ্বংস করে দেওয়া হয়েছে। 
আয়োজক সংগঠনের সভাপতি ইব্রাহীমের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদ সদস্য অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহশিক্ষাবিষয়ক সম্পাদক ফরিদা মনি শহীদুল্লা প্রমুখ।