আজকের পত্রিকাআপনি দেখছেন ১২-০৯-২০১৯ তারিখে পত্রিকা

বিদ্যুৎস্পর্শে ছাত্রসহ চার স্থানে চারজনের মৃত্যু

আলোকিত ডেস্ক
| দেশ

সুনামগঞ্জের দিরাই উপজেলায় ভাটিপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু হয়েছে। অন্যদিকে নাটোরে একজন ও কিশোরগঞ্জের হোসেনপুরে এবং সাতক্ষীরার কলারোয়ায় বিদ্যুৎস্পর্শে স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

সুনামগঞ্জ : সুনামগঞ্জের দিরাই উপজেলায় ভাটিপাড়া গ্রামে বিদ্যুৎস্পর্শে দুই যুবকের মৃত্যু হয়েছে। বুধবার সকালে ভাটিপাড়া গ্রামে ইট বিক্রি করে যাওয়ার পথে পূর্বপাড়া খালে নিচু বিদ্যুতের লাইনে নৌকার বৈঠা লেগে যায়। এ সময় ঘটনাস্থলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনই মারা যান। নিহতরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার পানেস্বর গ্রামের নবাব মিয়ার ছেলে মামুন মিয়া ও মো. হাবুল্লাহ। 
সাতক্ষীরা : সাতক্ষীরার কলারোয়ায় বিদ্যুৎস্পর্শে চতুর্থ শ্রেণির স্কুলছাত্র ইমরান হোসেনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইমরান হোসেন কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের কেরামত হোসেনের ছেলে ও আলাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। স্থানীয়রা জানান, ইমরান হোসেন তার ঘরের সিলিং ফ্যান মেরামত করছিলেন। এ সময় সে বিদ্যুৎস্পর্শে মারাত্মক আহত হয়। তাকে উদ্ধার করে রাতে কলারোয় হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।
নাটোর : নাটোরে বিদ্যুৎস্পর্শ হয়ে আবদুুল কাদের নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার সিংগারদহ গ্রামে এ ঘটনা ঘটে। আবদুল কাদের একই গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে। স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক প্রধান জানান, রাতে আবদুল কাদের নিজ বাড়িতে তার ব্যাটারিচালিত ভ্যান গাড়িতে বৈদ্যুতিক সুইচের মাধ্যমে চার্জ হতে দেন। সকালে চার্জে থাকা ভ্যান গাড়ির সংযোগ খুলতে যান। এ সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 
হোসেনপুর : কিশোরগঞ্জের হোসেনপুরে বিদ্যুৎস্পর্শে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের লাকুহাটি গ্রামে পবিত্র আশুরা উদযাপনের জন্য আলোকসজ্জার কাজ করতে গিয়ে স্থানীয় প্যারাডাইস কিন্ডারগার্টেন অ্যান্ড স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছোটন মিয়া (১৬) বিদ্যুৎস্পর্শ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।