আজকের পত্রিকাআপনি দেখছেন ১৯-০৯-২০১৯ তারিখে পত্রিকা

পাটকেলঘাটায় গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি
| দেশ

সাতক্ষীরায় পাটকেলঘাটায় সুমা হালদার (১৮) নামের এক গৃহবধূকে পিটিয়ে শ্বাসরোধে হত্যা করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে তালা উপজেলার ধানদিয়া এলাকার কৃষ্ণনগর গ্রামের মালোপাড়ায় ওই ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে নিহত ওই গৃহবধূর শাশুড়ি ও ভাশুর পালিয়ে গেছে। নিহতের বাবা পুলিন হালদার ও স্থানীয়রা জানান, মাত্র ১ মাস ১৮ দিন আগে তালা উপজেলার ধানদিয়া এলাকার কৃষ্ণনগর গ্রামের আনন্দ বিশ্ব সের ছেলে সুব্রত বিশ্বাসের সঙ্গে বিয়ে হয় তার মেয়ে নিহত সুমা হালদারের। বিয়ের সময় বাবার দেওয়া ৫ ভরি সোনার গহনা নেওয়ার জন্য চাপ সৃষ্ট করে তার স্বামী সুব্রত, শাশুড়ি কল্পনা বিশ্বাস ও ভাশুর বাসুদেব বিশ্বাস। 
সুমা হালদার তার নিজের ব্যবহারের গহনা দিতে রাজি না হওয়ায় তার স্বামী সুব্রত বিশ্বাস, ভাশুর ও শাশুড়ি তাকে পিটিয়ে শ্বাসরোধে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা দিয়ে ঝুলিয়ে দেয়। পরে এলাকায় প্রচার করে তাদের বউ আত্মহত্যা করেছে। পাটকেলঘাট থানার পুলিশ খবর পেয়ে নিহত ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে। 
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রিজাউল ইসলাম বলেন, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।