আজকের পত্রিকাআপনি দেখছেন ১১-১০-২০১৯ তারিখে পত্রিকা

বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে র‌্যালি আলোচনা

আলোকিত ডেস্ক
| দেশ

বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে বৃহস্পতিবার শেরপুরের নকলায় বর্ণাঢ্য র‌্যালি ষ আলোকিত বাংলাদেশ

বিশ্ব দৃষ্টি দিবস উপলক্ষে বৃহস্পতিবার শেরপুরের নকলা ও নারায়গঞ্জের সোনারগাঁয়ে র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরÑ

নকলা : শেরপুরের নকলায় বিশ্ব দৃষ্টি দিবস-২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে ‘সবার আগে দৃষ্টি’Ñ প্রতিপাদ্যকে সামনে রেখে ডা. কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতাল ময়মনসিংহের উদ্যোগে নকলা প্রাথমিক চক্ষু চিকিৎসা ও পরিচর্যা কেন্দ্রের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে ডা. কে জামান বিএনএসবি চক্ষু হাসপাতালের সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটর শহিদুজ্জামান, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, গুড পিপুল ইন্টারন্যাশনাল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর ফেরদৌস, প্রজেক্ট অফিসার মিনহাজ আহমেদ, জেলা পরিষদের সদস্য ছামিউল হক মুক্তা, নকলা প্রাথমিক চিকিৎসা কেন্দ্রের রিফ্র্যাকস্টনিক্স আবু সাঈদ তামিম প্রমুখ অংশগ্রহণ করেন।
সোনারগাঁ : নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৃহস্পতিবার বিশ্ব দৃষ্টি, মানসিক স্বাস্থ্যের উন্নয়ন ও আত্মহত্যা প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হালিমা সুলতানা হকের সভাপতিত্বে আলোচনা সভা ও র‌্যালিতে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান অফিস সহকারী নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন, ফার্মাসিস্ট মনির হোসেন, সব নার্স, কর্মকর্তা ও কর্মচারী।