আজকের পত্রিকাআপনি দেখছেন ৮-১২-২০১৯ তারিখে পত্রিকা

পঞ্চগড় নোয়াখালী ও ভাঙ্গায় নিহত ৪

আলোকিত ডেস্ক
| দেশ

সড়ক দুর্ঘটনা

পঞ্চগড়ের বোদায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। অন্যদিকে ফরিদপুরের ভাঙ্গায় বসচাপায় নারী ও নোয়াখালীতে মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
পঞ্চগড় : পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন দুইজন। শুক্রবার রাতে জেলার বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের নগর সাকোয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন অটোরিকশাচালক জাহাঙ্গীর আলম ও একই গ্রামের সত্যেনের ছেলে সবুজ। জেলার বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হায়দার মো. আশরাফুজ্জামান সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। 
ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঢাকা-মাওয়া-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ নামক স্থানে ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় আহত এক পথচারী নারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে মারা যান। শুক্রবার দুপুরে রাস্তা পারাপারের সময় এই দুর্ঘটনায় পড়েন তিনি। পুলিশ ও এলাকাবাসী জানান, রাস্তা পারাপারের সময় একটি বাস তাকে চাপা দিলে গুরুতর আহত হন। পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 
নোয়াখালী : নোয়াখালী মাইজদী শহরের বাসস্ট্যান্ড এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন।
শুক্রবার রাতে নজরুল ইসলাম রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হন। 
পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।