আজকের পত্রিকাআপনি দেখছেন ২০-০১-২০২০ তারিখে পত্রিকা

ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের কম্বল বিতরণ

গাজী মুনছুর আজিজ
| নিত্যজীবন

কম্বল বিতরণ করছেন ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রভাষক মতিন সৈকত, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক এসএম মিজান ও অন্য অতিথিরা

কম্বল পেল আড়াই শতাধিক দুস্থ ও অসহায় শীতার্ত মানুষ। ১০ জানুয়ারি দুপুরে কুমিল্লার দাউদকান্দির ইলিয়টগঞ্জ বাজারে এ কম্বল বিতরণ করে স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা প্রভাষক মতিন সৈকত। আয়োজনের মূল উদ্যোক্তা ছিলেন ফাউন্ডেশনের  প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক এসএম মিজান। এছাড়া বিতরণ কার্যক্রমে ছিলেন উজ্জ্বল হোসেন রানা, আবদুল হাই রাসেল, অপু সারোয়ার, আরিফ শাহরিয়ার, আলী আহমেদ মিয়াজী, ওয়াসিম প্রধান, মোশারফ হোসেন সরকার, আজাদ হোসেন বাদল, নাজমুল হাসান নূর, আহমেদ রুবেল, মামুন মুন্সি, হারুন তালুকদার, আনোয়ার হোসেন, জাকির হোসেন প্রমুখ।
২০০৫ সালে প্রতিষ্ঠিত এ সংগঠন বিনামূল্যে ও কম খরচে চক্ষুসেবা, গাছের চারা বিতরণ ও রোপণ, বাল্যবিয়ে ও যৌতুকপ্রথা বাতিল, শিশু ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাউপকরণ বিতরণ, মাদকবিরোধী প্রচারণা, নিরাপদ সড়কের জন্য জনসচেতনতা, নারীদের নিয়ে উঠান বৈঠক, শিক্ষা প্রতিষ্ঠানের আঙিনা পরিচ্ছন্নতার কার্যক্রম, গুণীজন সম্মাননাসহ সামাজিক সচেতনতামূলক নানা কার্যক্রমের আয়োজন করে আসছে। 
ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক এসএম মিজান বলেন, একটি সুন্দর দেশ ও জাতি গঠনের জন্য আমরা স্বেচ্ছাসেবী হিসেবে সচেতনতামূলক নানা কার্যক্রম পরিচালনা করছি।