logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শনিবার, নভেম্বর ২৫, ২০১৭
দুর্গাপুরে গারোদের ওয়ানগালা উৎসব
নেত্রকোনা সংবাদদাতা

‘সম্প্রীতির বন্ধনে বাংলাদেশ’Ñএ প্রতিপাদ্য সামনে রেখে নেত্রকোনার দুর্গাপুরে শুক্রবার ঐতিহ্যবাহী ওয়ানগালা উৎসব পালন করেছে গারো সম্প্রদায়ের লোকজন। আদিবাসী সংগঠন বিরিশিরি সিমসাং হাসামোর উদ্যোগে স্থানীয় ওয়াইডব্লিউসিএর মাঠে এ উৎসবের আয়োজন করা হয়। 

অন্তু রিছিলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদিবাসী নেতা দুর্গাপুর ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ রেমন্ড আরেং। উৎসবে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক, দুর্গাপুর পৌরসভার কাউন্সিলর বিপ্লব রেমা, ক্ষুদ্র নৃগোষ্ঠীর কালচারাল একাডেমির পরিচালক শুভ্র চিরান, আদিবাসী নেতা লুদিয়া রুমা সাংমা প্রমুখ। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]