logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শনিবার, নভেম্বর ২৫, ২০১৭
ঢাকায় বন্দুকযুদ্ধে নিহত ১
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে বিল্লাল হোসেন সেলিম নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বিল্লাল আন্তঃজেলা ডাকাত দলের সরদার বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার রাত ২টার দিকে খিলগাঁও এলাকায় ঘটনাটি ঘটে। নিহত বিল্লাল নতুন নতুন দল গঠন করে বিভিন্ন জায়গায় ডাকাতি করত বলে জানিয়েছেন ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন।

ডিসি আনোয়ার হোসেন আরও বলেন, গত অক্টোবরে ডাকাত দলের সদস্যরা খিলগাঁও এলাকার একটি বাসায় তিন মাসের এক শিশুকে জিম্মি করে মালামাল লুটপাট করে নিয়ে যায়। পরে এ ঘটনায় খিলগাঁও থানায় একটি মামলা করা হয়। মামলার তদন্তে ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে দুইজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাদের স্বীকারোক্তিতে সরদার বিল্লালের নাম পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ডেমরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রাত ২টার দিকে তাকে নিয়ে খিলগাঁওয়ের মোস্তফা মাঝি এলাকায় অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় সেখানে অবস্থানরত ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে বিল্লাল গুলিবিদ্ধ হয়। পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]