logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শনিবার, নভেম্বর ২৫, ২০১৭
বায়তুল মোকাররমে আহমেদ কামালের জানাজা
নিজস্ব প্রতিবেদক

বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ছোট ভাই মরহুম আহমেদ কামালের জানাজা শুক্রবার বাদ জুমা জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে সম্পন্ন হয়েছে। সেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের নেতারা মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়া দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষেও মহাসচিব আলাদা পুষ্পস্তবক অর্পণ করেন। আজ বগুড়ার গাবতলীতে মরহুমের দাদার কবরের পাশে লাশ দাফন করা হবে। 

বৃহস্পতিবার বিকালে রাজধানীর বাসাবোর ভাড়া করা বাসায় ইন্তেকাল করেন ৭০ বছর বয়সী আহমেদ কামাল। বায়তুল মোকাররম জাতীয় মসজিদে আহমেদ কামালের জানাজায় সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, গাজী মাজহারুল আনোয়ার, হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকনসহ বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা অংশ নেন। মরহুমের চাচাতো ভাই মাহমুদুল হোসেন নামাজের আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি বলেন, আহমেদ কামালের সঙ্গে জীবনে চলার পথে কেউ যদি দুঃখ-কষ্ট পেয়ে থাকেন ক্ষমা করবেন। সেইসঙ্গে তার কাছে কারও কোনো লেনদেন থাকলে পরিবারের সঙ্গে যোগাযোগ করার কথা বলেন তিনি।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]