logo
প্রকাশ: ১২:০০:০০ AM, রবিবার, ডিসেম্বর ১০, ২০১৭
ঢাকায় ফ্যাশনলজি সামিট ১২ ফেব্রুয়ারি
নিজস্ব প্রতিবেদক

প্রযুক্তি, উদ্ভাবন এবং জ্ঞান বিনিময়ের মাধ্যমে বস্ত্র ও ফ্যাশন শিল্পের বর্তমান এবং ভবিষ্যতের মধ্যে সেতুবন্ধন তৈরির লক্ষ্য নিয়ে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে বাংলাদেশে ফ্যাশনলজি সামিট। ১২ ফেব্রুয়ারি ২০১৮ ঢাকায় অনুষ্ঠিতব্য দিনব্যপী এ আন্তর্জাতিক সামিটের আয়োজক বাংলাদেশ এপারেল এক্সচেঞ্জ (বিএই)। বাংলাদেশে ফ্যাশনলজি সামিটকে প্রযুক্তি, উদ্ভাবন ও ফ্যাশনের সব স্তরের সঙ্গে সংশ্লিষ্টদের মিলনমেলায় পরিণত করাই এ আয়োজনের মূল লক্ষ্য। 
বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ব্র্যান্ড, পোশাক ও বস্ত্র প্রস্তুতকারক, প্রযুক্তি ও সফটওয়্যার নির্মাতা এবং সেবাপ্রদানকারী প্রতিষ্ঠানসহ পোশাক খাত সংশ্লিষ্ট বিভিন্ন স্টেকহোল্ডাররা ফ্যাশনলজি সামিটে অংশগ্রহণ করবেন, যেখানে তারা সর্বাধুনিক পণ্য, প্রযুক্তি ও উদ্ভাবন, যা ফ্যাশন শিল্পের আগামীর রূপ প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালক করবেÑ এমন বিষয় নিয়ে আলোচনা করবেন। বাংলাদেশ এপারেল এক্সচেঞ্জের প্রতিষ্ঠাতা এবং সিইও মোস্তাফিজ উদ্দিন বলেন, আধুনিক, উদ্ভাবনী ও প্রযুক্তিনির্ভর পোশাক প্রস্তুত প্রক্রিয়া ও সাপ্লাই চেইন তৈরির আলোচনার পথ সুগম ও প্রশস্ত করাই আমাদের মূল লক্ষ্য। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]