logo
প্রকাশ: ১২:০০:০০ AM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে দেব না -শামীম ওসমান
নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশের কোথায় কী হবে আমি জানি না কিন্তু নারায়ণগঞ্জের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে অতীতেও কেউ পারেনি এবং আমরা যতদিন জীবিত আছি এটা নষ্ট করতে দেব না। রোববার সকালে শহরের ২নং রেলগেট এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মঙ্গল শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপন পরিষদের আয়োজনে শোভাযাত্রার সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর। 

শামীম ওসমান বলেন, এ দেশে যখন স্বাধীনতার যুদ্ধ হয়েছে তখন হিন্দু-মুসলিম-বৌদ্ধ-খ্রিষ্টান সবাই এক হয়ে রক্ত দিয়ে স্বাধীন করেছি। একটি মহল আছে তারা চায় এ দেশকে ধর্ম দিয়ে বিভক্ত করতে। এ দেশটাকে সাম্প্রদায়িক বানাতে। ষড়যন্ত্র শুরু হয়েছে। এ ষড়যন্ত্র এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অপচেষ্টা চালানো। নারায়ণগঞ্জের পবিত্র মাটি যে মাটিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আওয়ামী লীগ সৃষ্টি করেছেন, যে মাটিতে ’৬২, ’৬৯ সালে আন্দোলনে নেতৃত্ব দিয়েছেনÑ এ পবিত্র মাটিতে দাঁড়িয়ে পরিষ্কার করে জানাতে চাই, এ মাটিতে আমরা গোলাম আজমকে অবাঞ্ছিত ঘোষণা করেছিলাম স্বাধীনতাবিরোধী শক্তি হিসেবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]