logo
প্রকাশ: ১২:০০:০০ AM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
ছেলের হাতে বাবাসহ তিন জেলায় ৩ খুন
আলোকিত ডেস্ক

কক্সবাজারের মহেশখালীতে ছেলের কোদালের আঘাতে বাবা, রাজশাহীতে ভ্যান ছিনতাই করতে চালক ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গলায় গামছা পেঁচিয়ে এক শ্রমিককে খুন করা হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ
কক্সবাজার : কক্সবাজারের মহেশখালী উপজেলার জেমঘাট হিমছড়ি এলাকায় রোববার জমি নিয়ে পারিবারিক কলহের জেরে ছেলে নেজাম উদ্দীনের কোদালের আঘাতে খুন হয়েছেন বাবা কালা মিয়া। তিনি জেমঘাট হিমছড়ি এলাকার মৃত আলী হোসেনের ছেলে। পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি জানান, কিছু দিন আগে কালা মিয়ার স্ত্রী মারা যান। পরে তিনি দ্বিতীয়  বিয়ে করেন। এরপর থেকে ছেলেদের সঙ্গে নানা বিষয় নিয়ে তার বিরোধ সৃষ্টি হয়।
রাজশাহী : রাজশাহীর পুঠিয়া উপজেলার চকপলাশী গ্রামে শনিবার রাতে জাহাঙ্গীর হোসেন নামে চালককে খুন করে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। একটি কলাবাগান থেকে রোববার নিহত ভ্যানচালকের লাশ উদ্ধার করে পুলিশ। তিনি পুঠিয়া পৌর এলাকার গ-গোহালি মহল্লার রজব আলীর ছেলে। পুঠিয়া থানার ওসি সাকিল উদ্দিন আহম্মেদ জানান, শনিবার রাত ৮টার দিকে ব্যাটারিচালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন জাহাঙ্গীর। এরপর আর বাড়ি ফিরেননি। জাহাঙ্গীরের লুঙ্গি ছিঁড়ে হাত ও মুখ বাঁধা ছিল। শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। 
ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়ায় জহির মিয়া নামে এক শ্রমিককে শনিবার রাতে গলায় গামছা পেঁচিয়ে হত্যা করেছে দুর্র্বৃত্তরা। পৌরশহরের খড়মপুর নৌকাঘাটের একটি নৌকার ভেতর থেকে রোববার তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি নৌঘাটে শ্রমিকের কাজ করতেন। তার বাড়ি সিলেট জেলায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে আটক করেছে পুলিশ। জানা গেছে, সকালে স্থানীয় লোকজন নৌকার ভেতর লাশ দেখে স্থানীয় পৌর কাউন্সিলরকে জানায়। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]