logo
প্রকাশ: ১২:০০:০০ AM, সোমবার, সেপ্টেম্বর ৩, ২০১৮
কুমিল্লায় ড্রেজারে মাটি তোলার গর্তে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার বুড়িচংয়ে অবৈধ ড্রেজারে মাটি তোলার গর্তে পড়ে ফাহমিদা আক্তার রাইসা নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার রাত ১০টার দিকে পুলিশ গর্ত থেকে তার লাশ উদ্ধার করেছে। রাইসা বুড়িচং উপজেলার খোদাইতলী গ্রামের রবিউল হোসেনের মেয়ে। সে স্থানীয় রাজাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাইসা শনিবার বিকালে পালন করা হাঁস ঘরে আনতে বাড়ির পাশর্^বর্তী একটি জমির পাড়ে যায়। এ সময় সে পা পিছলে ড্রেজার দিয়ে ওই জমি থেকে মাটি তোলা গভীর গর্তে পড়ে যায়। এতে রাইসাকে উদ্ধার করতে গর্তে নামেন প্রতিবেশী আবদুল আজিজের মেয়ে হেলেনা আক্তার। তিনি পানিতে ডুবে যেতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। তবে রাইসাকে তখনও খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে চেষ্টা চালিয়ে রাতে রাইসার লাশ উদ্ধার করে। এদিকে গর্তে পড়ে স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনায় এলাকায় ক্ষোভ বিরাজ করছে। বুড়িচং থানার ওসি মনোজ কুমার দে জানান, এ ঘটনায় ড্রেজার পরিচালনার সঙ্গে জড়িত চারজনকে আটক করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]