logo
প্রকাশ: ১২:০০:০০ AM, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮
এশিয়া কাপ বাছাইয়ের ফাইনালে আমিরাত-হংকং
স্পোর্টস ডেস্ক

এশিয়া কাপ বাছাইয়ের ফাইনালে উঠেছে সংযুক্ত আরব আমিরাত ও হংকং। মালয়েশিয়ায় অনুষ্ঠিত বাছাইপর্বের লিগ পর্বের শেষ দিন মঙ্গলবারে ওমানের বিপক্ষে ১৩ রানে জয় পেয়েছে সংযুক্ত আরব আমিরাত। ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে থেকে তারা লিগ পর্ব শেষ করেছে। ৭ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে ওমান।

অন্যদিকে, নেপালের বিপক্ষে ৩ উইকেটে জয় পেয়েছে হংকং। তাদেরও পয়েন্ট ৭। কিন্তু ওমানের চেয়ে নেট রান রেটে এগিয়ে থাকায় ফাইনালে উঠেছে হংকং। দিনের অন্য ম্যাচে মালয়েশিয়াকে ২৯ রানে হারিয়েছে সিঙ্গাপুর।
৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। ফাইনালে যে দল চ্যাম্পিয়ন হবে, তারা এশিয়া কাপের মূল পর্বে অংশ নেবে। আগামী ১৫ থেকে ২৮ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ১৪তম আসর।
বাছাইপর্বে চ্যাম্পিয়ন দলটি গ্রুপ পর্বে ভারত ও পাকিস্তানের মুখোমুখি হবে। এশিয়া কাপের এবারের আসরে অংশ নেবে মোট ছয়টি দল। ‘এ’ গ্রুপে খেলবে ভারত, পাকিস্তান ও বাছাইপর্বের চ্যাম্পিয়ন দল। আর ‘বি’ গ্রুপে খেলবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]