logo
প্রকাশ: ১২:০০:০০ AM, বুধবার, সেপ্টেম্বর ৫, ২০১৮
ফেদেরার শারাপোভার বিদায়
স্পোর্টস ডেস্ক

ইউএস ওপেনের চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিলেন রজার ফেদেরার। প্রি-কোয়ার্টার ফাইনালে অবাছাই জন মিলম্যানের কাছে হেরে বছরের শেষ গ্র্যান্ডসø্যাম থেকে বিদায় নিলেন ফেদেরার। প্রতিযোগিতার শেষ ষোলো থেকেই বিদায় নিলেন টেনিস সুন্দরী মারিয়া শারাপোভা।

ইউএস ওপেনে পুরুষদের সিঙ্গলসে শেষ ষোলোর লড়াইয়ে অবাছাই অস্ট্রেলিয়ার জন মিলম্যানের বিপক্ষে প্রথম সেট অনায়াসেই জিতে নেন ২০টি গ্র্যান্ডসø্যামের মালিক রজার ফেদেরার। কিন্তু তার পরেই তিন সেটে হারলেন সুইস কিংবদন্তি।  খেলার ফল মিলম্যানমের পক্ষে ৩-৬, ৭-৫, ৭-৬, ৭-৬। এদিকে, রজার ফেদেরারের মতোই চতুর্থ রাউন্ড থেকে বিদায় নিলেন রুশ টেনিস গ্ল্যামার কুইন মারিয়া শারাপোভা। তার থেকে ক্রমতালিকায় আট ধাপ পিছিয়ে থাকা স্পেনের কার্লা সুয়ারেজ নাভারোর কাছে স্ট্রেট সেটে হেরে বিদায় নিলেন শারাপোভা। ফ্ল্যাশিং মিডোয় প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচে শারাপোভা হারলেন ৪-৬, ৩-৬ গেমে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]