logo
প্রকাশ: ১২:০০:০০ AM, শুক্রবার, সেপ্টেম্বর ৭, ২০১৮
নাটোর ও ঈশ্বরদীতে ডাকাতি
টাকা-স্বর্ণালংকার লুট
আলোকিত ডেস্ক

নাটোরে যাত্রীবেশে চলন্ত নাইটকোচ ও পাবনার ঈশ্বরদীতে ধান ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর
নাটোর : জেলার বড়াইগ্রামে বুধবার রাতে রাজশাহীগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসে ডাকাতরা প্রায় ২ লাখ টাকাসহ বিভিন্ন মালামাল লুটে নিয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত যাত্রীদের। বাসযাত্রী রাজশাহীর ব্যবসায়ী মাসুদ রানা জানান, ঢাকা থেকেই যাত্রীবেশে ডাকাত সদস্যরা গাড়িতে ওঠে। বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা পার হওয়ার পর ডাকাতরা চালককে জোরপূর্বক সরিয়ে গাড়ি নিয়ন্ত্রণে নিয়ে ডাকাতি শুরু করে। তারা বনপাড়া বাইপাস মোড়ে বাসের গতি পরিবর্তন করে ডাকাতি শেষে লালপুর উপজেলার ওয়ালিয়া বাজার পার হয়ে ফাঁকা জায়গায় বাসটি রেখে নেমে যায়। বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) সৈকত হাসান জানান, এখনও কেউ মামলা করেনি। তবে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) হারুন অর রশিদের নেতৃত্বে পুলিশের একটি টিম এ ঘটনায় সংশ্লিষ্ট দুর্বৃত্তদের আটকে অভিযান শুরু করেছে।
ঈশ্বরদী : ঈশ্বরদী শহর থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে চরমিরকামারী মাথালপাড়া গ্রামের ধান ব্যবসায়ী সহির উদ্দিনের বাড়িতে বুধবার রাতে ডাকাতরা ৮ লাখ টাকা, প্রায় ১৬ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোনসেটসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন জানান, ফোর্সসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডাকাতির ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]