logo
প্রকাশ: ১২:০০:০০ AM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
চট্টগ্রামে পুড়ে মরল দোকান কর্মচারী
আলোকিত ডেস্ক

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় এক কর্মচারী আগুনে পুড়ে মারা গেছেন। অন্যদিকে নরসিংদীর পলাশে জনতা জুট মিল ও লালমনিরহটে ৬ ঘর ভস্মীভূত হয়েছে। ব্যুরো ও প্রতিনিধিদের পাঠানো খবর
চট্টগ্রাম : চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় এক কর্মচারী আগুনে পুড়ে মারা গেছেন। শুক্রবার রাতে বায়েজিদ বোস্তামি থানার আমিন জুটমিল এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান,  দোকানের ভেতর থেকে দরজায় তালা লাগিয়ে ঘুমাচ্ছিলেন কর্মচারী সোহেল। মাঝরাতে হঠাৎ দোকানের চারপাশে আগুন লাগলেও বের হতে পারেননি তিনি। ফলে দোকানের ভেতরেই ধোঁয়ায় শ্বাসরুদ্ধ হয়ে এবং পুড়ে তিনি মারা যান। 
নরসিংদী : নরসিংদীর পলাশ উপজেলায় জনতা জুট মিলে ভয়াবহ অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে ফায়ার সার্ভিসের এক কর্মীসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার রাতে জনতা জুট মিলের ফিনিশিং গোডাউনে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। 
লালমনিরহাট : লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার রমনীগঞ্জ গ্রামে শনিবার দুপুরে ছয়টি ঘর পুড়ে গেছে। এ সময় আগুন নেভাতে গিয়ে আবদুল খলিল নামে এক প্রতিবেশি আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]