logo
প্রকাশ: ১২:০০:০০ AM, রবিবার, সেপ্টেম্বর ৯, ২০১৮
নেইমারের নেতৃত্বে জয়ে শুরু ব্রাজিলের
স্পোর্টস ডেস্ক

অধিনায়ক নির্বাচনের রোটেশন পদ্ধতি থেকে অবশেষে সরে এলেন ব্রাজিলের কোচ তিতে। দলের স্থায়ী অধিনায়ক হয়েছেন নেইমার। বিশ্বকাপে রোটেশন পদ্ধতিতে ব্রাজিলের অধিনায়ক নির্বাচন করতেন তিতে। কখনও মার্সেলো, কখনও মিরান্ডা। আবার কখনও সিলভাকে বেছে নিতেন তিতে। নেইমারের নেতৃত্বে ব্রাজিল প্রথম ম্যাচেই পেয়েছে জয়। শনিবার ভোরে ব্রাজিল প্রীতি ম্যাচে ২-০ গোলে হারিয়েছে যুক্তরাষ্ট্রকে। আর দলের জয়ে বড় অবদান নেইমারের। 

অধিনায়ক নেইমার গোল করেছেন। তার সঙ্গে গোল করেছেন রবার্তো ফিরমিনো। নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে ম্যাচের ১১ মিনিটেই এগিয়ে যায় ব্রাজিল। ডগলাস কস্তার বাড়ানো পাসে দারুণ ভলিতে গোল করেন ফিরমিনো। লিভারপুলের তারকার জাতীয় দলের জার্সিতে এটি অষ্টম গোল। প্রথমার্ধের ৪৪ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় ব্রাজিল। পেনাল্টি থেকে গোল করেন ব্রাজিলের সুপারস্টার নেইমার। ডি বক্সের ভেতরে ফেবিনহোকে ফাউল করায় পেনাল্টি পায় ব্রাজিল। সেটপিচ থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন নেইমার। শেষ পর্যন্ত ২-০ গোলেই জয় পায় তিতের দল। 

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]