logo
প্রকাশ: ১২:০০:০০ AM, মঙ্গলবার, সেপ্টেম্বর ১১, ২০১৮
জাতীয় নির্বাচনে নিরপেক্ষ থাকবে পুলিশ : স্বরাষ্ট্রমন্ত্রী
নিজস্ব প্রতিবেদক

আসন্ন জাতীয় নির্বাচনে পুলিশ নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করবে বলে জানিয়েছেন 
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। সোমবার রাজধানীর শেরেবাংলা নগর থানার নবনির্মিত 
ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মোহাম্মদপুর-আদাবর-শেরেবাংলা নগরের এমপি জাহাঙ্গীর কবির নানক, পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আগামী নির্বাচনে পুলিশ থাকবে নির্বাচন কমিশনের অধীনে। তবে আওয়ামী লীগ সরকারের অধীনে ১০ বছরে বহু নির্বাচন হয়েছে। এতে কোথাও কোনো বিশৃঙ্খলা হয়নি। পুলিশ সফলভাবে দায়িত্ব পালন করেছে। আশা করি, আসন্ন জাতীয় নির্বাচনেও পুলিশ সেভাবেই দায়িত্ব পালন করবে।
জঙ্গিরা একসময় বাংলাদেশকে একটা অকার্যকর রাষ্ট্র বানানোর চেষ্টা করেছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তাদের দাঁতভাঙা জবাব নিরাপত্তা বাহিনী দিয়েছে। আমাদের পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী দেশপ্রেমে উদ্বুদ্ধ। আমাদের গোয়েন্দা বাহিনী, নিরাপত্তা বাহিনী তৎপর। যত ষড়যন্ত্র হোক, যত নীলনকশা হোক না কেন, তা কঠোর হাতে দমন করা হবে। 
খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে জানতে চাইলে মন্ত্রী বলেন, মির্জা ফখরুলের নেতৃত্বে বিএনপির আট প্রতিনিধি খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছিলেন। তারা যে অভিযোগ ও দাবি তুলেছেন, তা আমরা দেখব। চিকিৎসকরা যদি মনে করেন, তার চিকিৎসা দরকার, তবে সরকারিভাবে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদক ও প্রকাশক : কাজী রফিকুল আলম । সম্পাদক ও প্রকাশক কর্তৃক আলোকিত মিডিয়া লিমিটেডের পক্ষে ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫ থেকে প্রকাশিত এবং প্রাইম আর্ট প্রেস ৭০ নয়াপল্টন ঢাকা-১০০০ থেকে মুদ্রিত। বার্তা, সম্পাদকীয় ও বাণিজ্যিক বিভাগ : ১৫১/৭, গ্রীন রোড (৪র্থ-৬ষ্ঠ তলা), ঢাকা-১২০৫। ফোন : ৯১১০৫৭২, ৯১১০৭০১, ৯১১০৮৫৩, ৯১২৩৭০৩, মোবাইল : ০১৭৭৮৯৪৫৯৪৩, ফ্যাক্স : ৯১২১৭৩০, E-mail : [email protected], [email protected], [email protected]